আইনজীবীকে বাড্ডায় হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা

লিখেছেন লিখেছেন ফয়েজ রহমান ২১ মার্চ, ২০১৩, ১১:৫১:০৯ রাত

রাজধানীর বাড্ডায় দক্ষিণ আনন্দনগর এলাকায় গতকাল দুপুরে হাতুড়ি দিয়ে পিটিয়ে এক আইনজীবীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহতের নাম জিএম গিয়াস উদ্দিন কাজল (২৮)। তিনি জজকোর্টের আইনজীবী ছিলেন বলে জানা গেছে। পুলিশ দক্ষিণ আনন্দনগরে সুফিয়া বেগমের টিনশেড বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে, জানা যায়নি।

বাড্ডা থানার এসআই সৈয়দ আল মামুন জানান, খবর পেয়ে গতকাল দুপুর দেড়টার দিকে বাড্ডা দক্ষিণ আনন্দনগরের সুফিয়া বেগমের টিনশেড বাড়ির দরজা ভেঙে কাজলকে উদ্ধার করা হয়। তার লাশের পাশে একটি হাতুড়ি পাওয়া গেছে। নিহতের মাথায়ও চারটি আঘাতের চিহ্ন দেখা গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞাত ব্যক্তিরা তাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে।

নিহতের বন্ধু জাকির হোসেন জানান, গতকাল সকাল সাড়ে দশটার দিকে কাজলের মোবাইলে ফোন করে বন্ধ পাওয়ায় তার বাসায় যান তিনি। সেখানে গিয়ে দেখতে পান ঘরের দরজা বন্ধ। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে তার লাশ উদ্ধার করে।

হাসপাতাল সূত্র জানায়, কাজল ব্যক্তিগত জীবনে অবিবাহিত ছিলেন। ওই বাসায় তিনি সাবলেট থাকতেন। এক ভাই তিন বোনের মধ্যে তিনি ছিলেন তৃতীয়। তার বাবার নাম উমির আলী গাজী। কাজলের বাড়ি খুলনা জেলার পাইকগাছা এলাকায়। তিনি জজকোর্টের আইনজীবী ছিলেন।

বাড্ডা থানার এসআই কামরুল ইসলাম জানান, এ ঘটনায় বাড্ডা থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে। এ ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তদন্ত করছে।

বিষয়: বিবিধ

১২০২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File