ছি : জামাত শিবির ছি: এত খুন করতে পারো অথচ একটা ... ........।

লিখেছেন লিখেছেন প্যারিস থেকে আমি ৩০ আগস্ট, ২০১৪, ০৪:১১:৩৯ বিকাল



সেই জন্মের আগে থেকেই শুনতেছি যত খুন হয় সব কিছুর পেছনে থাকে জামাত শিবির । বাংলাদেশের যেখানেই যা কিছু ঘটে সব কিছুর পেছনে জামাত শিবিরের হাত আছে,জামাত শিবির করেছে,করিয়েছে,জামাত শিবির জড়িত ইত্যাদি শিরোনামে পত্রিকায় বড় বড় হেডিং দিয়ে খবর বের হয়। মানুষ হুমড়ি খেয়ে পত্রিকা কিনে নেয়। আর এই সুযোগটাই বুঝি পত্রিকাওয়ালারা নিতে চান। জামাত শিবিরের নামটা শিরোনামে থাকলেই পত্রিকার কাটতি বাড়ে। প্রতিপক্ষরাও কোন কিছু ঘটলেই ঘটনার সাথে জামাত শিবিরকে জড়িয়ে দেন।বিশেষ করে আওয়ামীলীগ এই জড়ানোতে বেশ পারদর্শী। তারা নিজেরা ঘটনা ঘটিয়ে অন্যের উপর দিয়ে দায় চাপানোতে মোটেও কার্পন্য করেনা।

কুস্টিয়ায় উদিচীর গানে হামলা,কে করেছে ? জামাত শিবির।রমনা বটমূলে হামলা, কমিউনিস্ট পার্টির সভায় বোমা হামলা, নারায়ন গঞ্জে বোমা হামলা,শামসুর রাহমানের উপর আক্রমণ, হুমায়ন আজাদকে আক্রমন, বরিশালে সিনেমা হলে বোমা, সব গুলোতে ঘটনা ঘটার সাথে সাথেই জামাত শিবিরকে দায়ী করা হলো,মিছিল মিটিং করা হলো,জামাত শিবিরের বিরুদ্ধে বক্তৃতা-বিবৃতি দেয়া হলো,পত্রপত্রিকায় জামাত শিবিরকে জড়িয়ে বড় বড় নিউজ করা হলো। মাত্র কিছুদিন আগে রাজীব নামক এক সবঘোসিত নাস্তিককে জাবাই করা হল, সাথে সাথে আমাদের প্রধানমন্ত্রী ছুটে গেলেন রাজিবের বাসায় । ঘোষনা দিলেন রাজিব দ্বিতীয় মুক্তিযুদ্ধের প্রথম শহীদ এবং এই ঘটনা ঘটিয়েছে জামাত শিবির। অতএব জামাত শিবিরের আর রক্ষে নেই। কিন্তু কোন একটি ঘটনার সাথেও পরবর্তীতে জামাত শিবিরের সম্পৃক্ততা খোঁজে পাওয়া যায়নি ।

সর্বশেষ চ্যানেল আইয়ের কাফেলা অনুষ্ঠানের উপস্থাপক নুরুল ইসলাম ফারুকী হত্যার ঘটনায়ও জামাত শিবিরকে জড়ানোর অপচেষ্টা করা হচ্ছে। কিজন্য জামাত শিবির ফারুকীকে খুন করেছে ? কারণ,ফারুকী জামাত শিবির বিরুধী,সরকারের লালিত মাওলানা হয়ে জামাত শিবিরের বিরুদ্ধে নানা কথাবার্তা বলেছেন,বিদায়াত ছড়িয়ে দিচ্ছেন সমাজে ও রাষ্ট্রে যা জামাত শিবির মানেনা। এই জন্য জামাত শিবির ফারুকীকে হত্যা করেছে। হুজুরের সহকর্মীরা সাথে সাথে মিছিল করলো "ফারুকী খুন কেন- খুনী সাঈদী জবাব চাই", ফারুকী খুন কেন-খুনী নিজামী জবাব চাই"। বড়ই আজব এক জাতি আমরা। কিছু পত্রপত্রিকায় আসলো জামাত শিবির দায়ী, পুলিশের পক্ষ থেকেও বলা হলো ধর্মীয় প্রতিপক্ষের কাজ হতে পারে। যদিও জনাব ফারুকীর পরিবার থেকে বলা হচ্ছে ভিন্ন কথা।

এত খুন করতে পারে জামাত শিবির ! এত নিখুত ট্রেনিং , এত শক্তি জামাত শিবিরের যার কারনে পরবর্তীতে আর কোন সম্পর্ক খোঁজে পাওয়া যায়না ঘটনার সাথে তাদের। ছি : জামাত শিবির ছি : এত খুন করতে পারো অথচ শহীদ আব্দুল মালিককে যারা প্রকাশ্যে খুন করলো সেই খুনি চক্রের ছবি এখনো আছে এবং যারা খুনের সাথে জড়িত তারা বহাল তবিয়তে দিব্যি ঘুরে বেড়াচ্ছে তাদের কাওকে তোমরা কিছুই করতে পারলেনা। কুরআনের মিছিলে গুলি চালিয়ে একসাথে অনেকজনকে খুন করা হলো,সেই খুনি মেজিস্ট্যাট এখনো আছে এবং দিব্যি ঘুরে বেড়াচ্ছে তার কিছু করতে পারলেনা। বি এন পি'র আমলে তোমাদের অনেককেই আহত নিহত করা হলো, তোমার আওয়ামীলীগের সময়ে চাইলে তার প্রতিশোধ নিতে পারতে ।কিন্তু নিলে না। আওয়ামীলীগের সময়ে তোমাদের কতজনকে আহত নিহত করা হলো, অথচ চারদলীয় জোটের সরকারে থেকেও তোমরা কোন প্রতিশোধ নিলেনা! হাল আমলে তোমাদেরকে পাখির মত গুলি করে হত্যা করা হচ্ছে অথচ তোমরা তো প্রতিশোধপরায়ন হয়ে একটা পুলিশকে মেরেছো তাও শুনলাম না । শিবিরের কেন্দ্রীয় সাবেক সভাপতিদের উপর কি নির্মম নির্যাতন চালানো হচ্ছে, অথচ তোমাদের চোখে পানি ছাড়া আরতো কোন প্রতিশোধ নিতে দেখলাম না। বর্তমান সরকার তোমাদেরকে নাস্তানাবুদ করে দিচ্ছে, কোথায় তোমাদেরকে তো একটি মন্ত্রীর উপর ঢিল ছুড়তেও দেখলাম না। এই শক্তি কি তোমাদের নাই ?

তাহলে কেন , কিছু ঘটলেই জামাত শিবিরকে দায়ী করা হবে ? সেই প্রশ্নটা ছেড়ে দিলাম পাঠকের বিবেকের দোয়ারে।

বিষয়: রাজনীতি

১৭৯০ বার পঠিত, ১২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

259664
৩০ আগস্ট ২০১৪ বিকাল ০৪:৪৬
কথার_খই লিখেছেন : ছাত্রসেনা হা হা হা ব্যানারটা আওয়ামী লীগের টাকায় বানানো বলে মনে হয়।
০২ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০৩:৪৫
204576
প্যারিস থেকে আমি লিখেছেন : হতে পারে !!! ওরাতো আবার...
259667
৩০ আগস্ট ২০১৪ বিকাল ০৫:০৩
সজল আহমেদ লিখেছেন : আব্দুল মালেককে যারা খুন করেছে তাদের বিরুদ্ধে সরকার ও কোন ব্যবস্থা নেয়নি !
কেন নেয়নি ?
উত্তর:খুন তারাই করিয়েছে ।
বাকশাল বাকশাল জোরসে বল বাকশাল ।
০২ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০৩:৪৬
204579
প্যারিস থেকে আমি লিখেছেন : তারপরও সব সময় জামায়াত শিবিরকে দায়ী করা হয়।
259760
৩০ আগস্ট ২০১৪ রাত ১০:১১
০২ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০৩:৪৬
204581
প্যারিস থেকে আমি লিখেছেন : Crying Crying Crying
259932
৩১ আগস্ট ২০১৪ সকাল ১১:০৫
কাজি সাকিব লিখেছেন :

তাদের জন্য ঐ একটি কথাই প্রযোজ্য!
০২ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০৩:৪৭
204583
প্যারিস থেকে আমি লিখেছেন : আর আল্লাহ তাদের এই মানসিক ব্যাধিটাকে আরো বাড়িয়ে দেন।
260586
০১ সেপ্টেম্বর ২০১৪ রাত ১১:৫৬
মোহাম্মদ লোকমান লিখেছেন : আহলে সুন্নাত ওয়ালা জামায়াতের নেতৃবৃন্ধ নিজেদেরকে খাঁটী মুসলিম এবং নবী প্রেমিক দাবী করে থাকেন। তাঁরা যদি তাঁদের দাদীর ব্যাপারে সবল থাকেন তাহলে ফারুকী হত্যার সাথে জামায়াত শিবিরকে জড়িত করার চেষ্টা কী ভাকে করতে পারেন, কোন প্রমাণ ছাড়া? আফসোস...
০২ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০৩:৪৮
204584
প্যারিস থেকে আমি লিখেছেন : খাটি মুসলিম !!!!
260827
০২ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:২৫
কাহাফ লিখেছেন : এভাবে প্রচার করে জামায়াত-শিবির কে আম জনতার একান্ত কাছে পৌছে দিয়েছে বিরুধীরা,এদিক দিয়ে ভালোই করেছে......।
০২ সেপ্টেম্বর ২০১৪ রাত ১০:৫১
204814
প্যারিস থেকে আমি লিখেছেন : আল্লাহ এভাবেই তার দ্বীনের আলোকে প্রজ্জলিত করে থাকেন।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File