শিবিরের ক্যাডাররা মিল্কিকে হত্যা করেছে : কয়েকটি পত্রিকা রিপোর্ট

লিখেছেন লিখেছেন প্যারিস থেকে আমি ৩১ জুলাই, ২০১৩, ০৭:২৩:৩২ সকাল



দৈনিক প্রথম আলু : ঈদের কেনাকাটা করতে গিয়েও শিবির ক্যাডারদের হাত থেকে রেহাই পাননি মহানগর যুবলীগের (দক্ষিণ) সাংগঠনিক সম্পাদক রিয়াজুল হক খান ওরফে মিল্কি (৪২)।

গতকাল ঢাকার একটি বিপনি বিতানের সামনে শত শত মানুষের সমানে সাদা পায়জামা ও পান্জাবী পরিহিত শিবির ক্যাডার তার মাথা ও শরীরে কয়েক রাউন্ড গুলি করে তাকে হত্যা করে।

দৈনিক জঘন্য কন্ঠ : শিবির ক্যাডারদের হাতে নির্মম ভাবে খুন হলেন মিল্কি। গতকাল রাজধানীর একটি বিপনি বিতানে ঈদের কেনাকাটা করতে যাওয়ার সময় মহানগর যুবলীগের (দক্ষিণ) সাংগঠনিক সম্পাদক রিয়াজুল হক খান ওরফে মিল্কি (৪২) কে খুব কাছে থেকে ৪/৫ জনের শিবির সন্ত্রাসী এলোপাতাড়ি গুলি করে তাকে হত্যা করে।হত্যার পর শিবির ক্যাডাররা নারায়ে তাকবীর শ্লোগান দিয়ে স্হান ত্যাগ করে। শিবির ক্যাডারদের গায়ে সাদা পায়জামা ও পান্জাবী পরিহিত ছিলো।

দৈনিক সমকাম : পবিত্র রমজানেও শিবিরের তান্ডবতা। খুন হলেন মহানগর যুবলীগের (দক্ষিণ) সাংগঠনিক সম্পাদক রিয়াজুল হক খান ওরফে মিল্কি (৪২)।

রমজানের এই পবিত্র দিনেও তান্ডবতা চালিয়েছে শিবির।প্রকাশ্য দিবালোকে তারা গুলি চালিয়ে এ হত্যাকান্ড ঘটায়।সাধারন মানুষ রমজানেও এদের হাত থেকে রেহাই পাচ্ছেনা।

দৈনিক চোরের কাগজ : নারায়ে তাকবীর শ্লোগান দিয়ে এসে শিবির ক্যাডাররা হত্যা করলো যুবলীগ নেতা মিল্কিকে।সামনে পবিত্র ঈদ। পরিবারের সকলের জন্য ঈদের কেনাকাটা করতে রাজধানীর একটি বিপনি বিতানে যান মহানগর যুবলীগের (দক্ষিন) সাংগঠনিক সম্পাদক রিয়াজুল হক খান মিল্কি। সে সময়ে ওখানে ওৎ পেতে থাকা ৪/৫ জন শিবির ক্যাডার নারায়ে তাকবীর শ্লোগান দিয়ে এসে মিল্কিকে গুলি করে হত্যা করেছে।ধারনা করা হচ্ছে নাশকতার অংশ হিসাবে এ হত্যাকান্ড চালানো হয়েছে।

দৈনিক ইন্ডকিলাব : গতকাল রাজধানীতে একটি বিপনি বিতানের সামনে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন মহানগর যুবলীগের (দক্ষিন) সাংগঠনিক সম্পাদক রিয়াজুল হক খান মিল্কি। হত্যাকারীদের সকলের গায়ে সাদা পায়জামা পান্জাবী থাকায় ধারনা করা হচ্ছে এ ঘটনার সাথে জামাত শিবির জড়িত। প্রত্যক্ষদর্শীরা জানান, হত্যা কারী সকলের মাথায় টুপি ছিলো এবং গায়ে সাদা পায়জামা পান্জাবী।দেখতে সবাইকে শিবির ক্যাডারদের মত মনে হয়েছে।

দৈনিক কালা কন্ঠ : রাজধানীতে শিবিরের তান্ডবতায় খুন হলেন মহানগর যুবলীগের (দক্ষিন) সাংগঠনিক সম্পাদক রিয়াজুল হক খান মিল্কি ।গতকাল একটি বিপনি বিতানের সামনে শিবির এ সন্ত্রাসী তান্ডবতা চালায়।এ সময় তারা প্রকাশ্য দিবালোকে গুলি চালিয়ে হত্যা করে মিল্কিকে। যাওয়ার সময় নারায়ে তাকবীর শ্লোগান দিয়ে এলাকায় আতংক সৃষ্টি করে।

দৈনিক সংগরাম : রাজধানীতে নিজ দলের নেতা কর্মীদের হাতে খুন হলেন মহানগর যুবলীগ দক্ষিনের সাংগঠনিক সম্পাদক রিয়াজুল হক খান মিল্কি।গতকাল দলীয় অন্তর্কোন্দলের জের ধরে একটি বিপনি বিতানের সামনে প্রতিপক্ষরা প্রকাশ্যে গুলি চালিয়ে হত্যা করে মিল্কিকে।

এদিকে শিবিরকে জড়িয়ে বিভিন্ন পত্রিকায় রিপোর্ট করার জন্য তীব্র নিন্দা জানিয়েছেন শিবির সেক্রেটারী আব্দুল জব্বার।তিনি বলেন, শিবিরকে জড়য়ে যে রিপোর্ট করা হয়েছে তা মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত।শিবির কখনো এধরনের সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত নয়।

সম্মানিত পাঠক, গতকাল যে হত্যাকান্ড ঘটেছে যদি ঐ বিপনি বিতানে সিসি ক্যামেরা না থাকতো তাহলে আপনারা নিশ্চয় বাংলাদেশের বহুল আলোচিত-সমালোচিত পত্রিকার পাতা জুড়ে শিবিরকে জড়িয়ে এধরনের খবর দেখতে পেতেন। আর আমাদের নেতা নেত্রীদের বক্তব্য শুনেতো পাগল হয়ে যাওয়ার উপক্রম হতেন।আল্লাহ বাচিয়েছে শিবিরকে।নতুবা আরো একটি চিরোনি অভিযান শুরু হয়ে যেত। নেতা নেত্রীদের বক্তব্য দিয়ে কেও একজন পোষ্ট দিবেন সে প্রতাশায় থাকলাম।

বিষয়: রাজনীতি

৪৮২৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File