একজন ইমাম খোমেনির অপেক্ষায় বাংলাদেশ।( আজকের হেফাযতের কর্মীদের উপর বর্বর হামলার ছবি)

লিখেছেন লিখেছেন প্যারিস থেকে আমি ০৫ মে, ২০১৩, ০৬:২৬:০৬ সন্ধ্যা



১৩ দফা দাবী আদায়ের লক্ষে হেফাযতে ইসলামের ঢাকা অবরোধ কর্মসুচী পালিত হচ্ছে।লক্ষ লক্ষ ইসলাম প্রিয় জনতা, নবি প্রেমিক এই অবরোধে অংশ নিয়ে নিজের ইমানের পরিচয় দিচ্ছেন।

আমাদের সরকার বাহাদুরও বসে নেই। রাস্তায় নামিয়ে দিয়েছেন পুলিশ,র‍্যাব আর বিজিপি।সাথে আওয়ামীলীগের ও তাদের অংগ সংগঠনের অস্ত্রদ্ধারী সন্ত্রাসী বাহিনীতো আছেই।

ইতিমধ্যে হেফাযতের ডাকে সাড়া দিয়ে আগত মুসল্লীরা বিভিন্ন স্হানে সরকারের পেটোয়া বাহিনীদ্ধারা বাধার সম্মুখিন হয়েছেন। এখনো অনেক স্হানে সংঘর্ষ চলছে।পুলিশ ও সন্ত্রাসী লীগের হামলায় কয়েকজন শহীদ হয়েছেন,(সংখাটা নির্দিষ্ট করে বলা যাচ্ছেনা) আহত হয়েছেন অনেকেই।এখনো হচ্ছেন।

বিভিন্ন স্হানে পুলিশ ও লীগ বেপরওয়া হামলা করছে।রাস্তায় ফেলে বেদম প্রহার করে লগি বৈঠার ইতিহাস মনে করিয়ে দিচ্ছে। অথচ হেফাযতের নেতৃবৃন্দরা এখনো শান্তিপূর্ণ কর্মসূচী পালনের আহবান করে যাচ্ছেন।

আমার বুঝে আসেনা উনারা এত শান্তি কোন ইসলামে পেলেন। আল্লাহর রাসুল মদীনা রাষ্ট ঘঠনের পর যেখানেই বাধার সম্মুখীন হয়েছেন সেখানেই প্রতিরোধ গড়ে তুলেছেন বলে ইতিহাস শিক্ষা দেয়। হেফাযতিরা এই লক্ষ লক্ষ মানুষ ডেকে এনে কেন অযথাই পুলিশ ও আওয়ামী সন্ত্রাসীদের হাতে ছেড়ে দিচ্ছেন ? আর ইসলাম প্রিয় মানুষগুলো অকাতরে তাদের জীবন দিচ্ছে।

আজ খুনি ফ্যাসিস্ট সরকারের বিরুধ্যে সারা দেশের তাওহীদি জনতা জেগে উঠেছে।শুধু প্রয়োজন একজন ইমাম খোমেনির।যিনি ডাক দেবেন বিপ্লবের, আর নারায়ে তাকবীর-আল্লাহু আকবার বলে ডাকে সাড়া দেবে বাংলার বীর তাওহীদি জনতা।











বিষয়: রাজনীতি

৪৪১০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File