বৌদ্ধরা নাকি শান্তিপ্রিয়, মায়ানমার তার দৃষ্টান্ত ! !

লিখেছেন লিখেছেন tritiomot ২৯ মার্চ, ২০১৩, ১১:২৯:৩১ সকাল



শিরোনামে লেখাটি প্রানবন্ত করার জন্য মায়ানমারের বৌদ্ধদের দ্বারা মুসলমান হত্যার একটি ছবি দিতে চেয়েছিলাম। কিন্তু ছবি আপলোড দিলেই Fatal Error কথাটি লেখা আসছে। কর্তৃপক্ষকে বিষয় বিষয়টি দেখার জন্য অনুরোধ করছি।

বিশ্ববিবেক যেন ভোঁতা হয়ে গেছে । মুসলমানরা সন্ত্রাসী, তাই গত কয়েক বছর ধরে শান্তিপ্রিয় বৌদ্ধরা মায়ানমারে শান্তি আনয়নের জন্য মুসলমানদেরকে পুড়িয়ে , বেয়নেট দিয়ে খুঁচিয়ে , গ্রানেড চালিয়ে , গুলি করে , রাম দা দিয়ে কুপিয়ে দিনের পর দিন হত্যা করে চলেছে । বিশ্বে মানবাধিকারের চটকদার শ্লোগান যারা দেয় , তারা এখন ঘুমিয়ে আছে । অবশ্য মুসলমান নিধনে তারা সব সময় ঘুমিয়েই থাকেন। আমরা ফিলিস্তিনে দেখেছি, ইহুদীরা যখন র্নিমমভাবে বিনা কারনে

মুসলমানদেরকে হত্যা করে, আটক করে নির্যাতন করে , তখনও তারা ঘুমিয়ে থাকেন।

ঘুম থেকে জেগে ইহুদীদের পক্ষে বলেন, প্রত্যেক জাতির আত্মনিয়ন্ত্রনাধীনের অধিকার আছে। অতএব, ইহুদীরা তাদের আত্মরক্ষার জন্য এটা করেছে। ব্যস, সবকিছু জায়েজ হয়ে গেল।

ঠিক তেমনিভাবে, মায়ানমারের সরকারের ছত্রছায়ায় বৌদ্ধরা মুসলমানদের একের পর এক হত্যা করে যাচ্ছে। মুসলমানদের ধর্মীয় প্রতিষ্ঠানগুলোও ধ্বংস করে দিচ্ছে, পুড়িয়ে দিচ্ছে মসজিদ । মুসলমানেরা এমন ধরনের হীন কাজ করতে পারেনা এবং কখনো করেওনি। যুগে যুগে মুসলমান নিধনে বিধর্মীরা বারবার ক্রসেড ঘোষনা করেছে। সেখানে লক্ষ্ লক্ষ মুসলমানকে হত্যা করা হয়েছে।অথচ, সারা বিশ্বে মুসলমানদেরকে সন্ত্রাসী হিসাবে চিহিৃত করার অভিপ্রায়ে বিষোদগার করা হচ্ছে।



ইসলামে এক মুসলমান আরেক মুসলমানের ভাই হিসাবে বর্ণনা দেওয়া হয়েছে কিন্তু তার ভাই আজকে আহত. আজকে মৃত্যু শয্যায় শায়িত, তথাপিও ভাইয়ের কাতরানির শব্দ তার কানে ঢোকেনা।কারন একটাই, মুসলমানজাতি আজ তাদের ঈমান আকিদা হারিয়ে প্রগতির ধারায় মিশে গেছে । নেংটা সংস্কৃতির শব্দের ঝনঝনানীতে ভাইয়ের চিৎকার, বোনের আহাজারি কানে আসেনা। নাকে এমন সেন্ট গ্রহণ করছে যে, ভাইয়ের দেহের পোড়া গন্ধ নিশ্বাসে লাগেনা।



হায় আল্লাহ ! তুমিই আছো শেষ আশ্রয়স্থল । ভাইয়ের লাস আর দেখতে পারছিনা । সাহায্য কর তোমার কুদরতি দিয়ে, জাগিয়ে দাও বিশ্ব মুসলিমকে ।

বিষয়: বিবিধ

২১৬৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File