ডঃ আকবর আলী খান, শাহদীন মালিক, ব্যারিস্টার রফিকুল হককে বলছি।

লিখেছেন লিখেছেন tritiomot ১৪ জানুয়ারি, ২০১৪, ০৪:৫৬:৪৪ বিকাল



আওয়ামীলীগ, বি এন পি ও বামপন্থী দলগুলোর সাথে জামায়াত-শিবিরের আর্দশিক দ্বন্দ্ব। আওয়ামীলীগসহ বামপন্থী দলগুলো আল্লাহর সার্বভৌমত্বে বিশ্বাস করেনা। তারা জনগনকে সকল ক্ষমতার উৎস বলেন । এটা ধর্মীয় দৃষ্টিকোন থেকে কুফুরী মতবাদ। ইসলামে সকল ক্ষমতার উৎস আল্লাহ। এই বিশ্বাসের দ্বন্ব পৃথিবীর উষা লগ্ন থেকে শুরু হয়েছে। এ দ্বন্দ্ব হক ও বাতিলের, এই দ্বন্দ্ব আস্তিক ও নাস্তিকের।

রাজনৈতিক দল হিসাবে এ বিভেদ থাকতে পারে। কিন্তু আপনাো কোন রাজনৈতিক দলের কর্মী নন। অথচ প্রায়শঃ জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধের জন্য সুপারিশ করেন।

কেন করেন ? ব্যক্তিগতভাবে জামায়াত-শিবির আপনাদের কি ক্ষতি করেছেন। বুকে হাত দিয়ে বলুন, জামায়াত-শিবির আপনাদের কাছে কোন দিন চাঁদাবাজি করেছেন ? তারা কি আপনাদের সম্পত্তি আত্মসাৎ করেছেন ? তারা কি আপনাদের সাথে কোনদিন বেয়াদবি করেছেন ? আপনাদের কর্মজীবনে কি কোন প্রকার বাধা বাধা সৃষ্টি করেছেন ? আপনাদের সন্তানদেরকে ধরে নিয়ে হত্যা কিংবা চাঁদা দাবী করেছেন ?

না, এসবের কিছুই করেনী। তাহলে কেন জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধের জন্য সুপারিশ করেন? এরা কোরআন পড়েন , হাদিস পড়েন, মানুষকে সৎ পথের দাওয়াত দেন, মেয়েদের সাথে অশালীন ব্যবহার করেন না, নিয়ম তান্ত্রিক রাজনীতি করেন, ছাত্র অঙ্গণে মেধার স্বাক্ষর রাখছেন -এইগুলোই কি তাদের অপরাধ ?

আপনাদের চোখের সামনে ছাত্রলীগের ছেলেরা চাঁদাবাজি, টেন্ডারবাজি করেন, মেয়েদের জোরপূবর্ক ধর্ষণ করেন, এমনকি ধর্ষনের সেঞ্চুরী করেছেন , এমন রের্কডও রয়েছে। কলেজ ও বিশ্ববিদ্যালয়ে আগ্নেয় অস্ত্রের মাধ্যমে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে, মিথ্যাচার, অসততা, র্দুবৃত্তায়নের মাধ্যমে অশান্ত পরিবেশ সৃষ্টি করে চলেছে। গত পাচঁ বছরে পুলিশের সাথে একিভুত হয়ে নিরস্ত্র জামায়াত-শিবির কে নির্মমভাবে হত্যা করে চলেছে। রাষ্ট্রীয় সন্ত্রাসের মাধ্যমে জামায়াত-শিবিরকে র্নিমুলের জন্য আওয়ামীলীগ পাগলপ্রায় হয়েছে তবুও তাদের অপরাধ আপনাদের চোখে পড়েনা।

এটা রীতিমত অন্যায়, অবিচার ও একপেশি মানুষিকতাসম্পন্ন চিন্তা। সত্য কথা বলতে যদি আপনাদের এতো ভয় লাগে অথবা শাসক দলের চোখ রাঙ্গানো দেখে যদি আপনারা ভয় পান, তাহলে চুপ থাকুন। নিজেদেরকে সুশীল সমাজের লোক বলে দাবী করবেন, অথচ নিরপেক্ষভাবে বিচার করবেন না। এটা হতে পারেনা।

মুসলমান হিসাবে যে কাজটি আপনাদেরও করার কথা , তাতো করছেনই না, আবার যারা করছেন, তাদেরকে বাধা দেবেন –এটা ঠিক নয়। জীবন সায়াহেৃ এসে একটু বোঝার চেষ্টা করুন। নিঃসন্দেহে আপনাদের কৃতকর্মের জন্য কাল কিয়ামতের মাঠে কঠিন প্রশ্নের সম্মুখীন হতে হবে। তখন ডঃ , ব্যারিস্টার , সংবিধান বিশেষজ্ঞ কোন পদবীই কাজে লাগবেনা।

কাজেই সর্তক হোন , সারেন্ডার করুন আল্লাহর কাছে, তার প্রিয়পাত্র হোন এবং জান্নাতে যাওয়ার পথ সুগম করুন।





বিষয়: রাজনীতি

২০৪৩ বার পঠিত, ৫ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

162451
১৪ জানুয়ারি ২০১৪ বিকাল ০৫:০৭
বড়মামা লিখেছেন : আপনাকে অনেক ধন্যবাদ।
162452
১৪ জানুয়ারি ২০১৪ বিকাল ০৫:০৭
হতভাগা লিখেছেন : ছাত্রলীগ যা করছে সেটা উনাদের চোখে ভাল লাগে , আর

জাশি যেটা করছে সেগুলো উনাদের চোখে খারাপ লাগে ।

তাই যার কাজ ভাল লাগে না তাকে তো নিষিদ্ধ করতে বলবেই ।

যার কাজ ভাল লাগে তাকে নিয়ে তো কোনই সমস্যা নেই ।
162500
১৪ জানুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:১৬
আমি মুসাফির লিখেছেন : মুসলমান হিসাবে যে কাজটি আপনাদেরও করার কথা , তাতো করছেনই না, আবার যারা করছেন, তাদেরকে বাধা দেবেন –এটা ঠিক নয়। জীবন সায়াহেৃ এসে একটু বোঝার চেষ্টা করুন। নিঃসন্দেহে আপনাদের কৃতকর্মের জন্য কাল কিয়ামতের মাঠে কঠিন প্রশ্নের সম্মুখীন হতে হবে। তখন ডঃ , ব্যারিস্টার , সংবিধান বিশেষজ্ঞ কোন পদবীই কাজে লাগবেনা।

কাজেই সর্তক হোন , সারেন্ডার করুন আল্লাহর কাছে, তার প্রিয়পাত্র হোন এবং জান্নাতে যাওয়ার পথ সুগম করুন।

আপনার মুল্যবান সদুপদেশের সাথে আমি ১০০% একমত। বিষয়টি এভাবে ব্লগে উপস্থাপনের জন্য আপনাকে
162526
১৪ জানুয়ারি ২০১৪ রাত ০৮:১৭
শেখের পোলা লিখেছেন : আল্লাহ ওদের ইমান দিক৷
162842
১৫ জানুয়ারি ২০১৪ সন্ধ্যা ০৭:৫৯
Democratic Labor Party লিখেছেন : These three persons are three useful idiots and frauds.

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File