দিস পিকচার টেলস মেনি স্টরিজ এবাউট মাই কান্ট্রি

লিখেছেন লিখেছেন হিফজুর রহমান ১১ মার্চ, ২০১৩, ০৭:২১:০৭ সকাল



আওয়ামী সরকার বিডিআর ধ্বংস করেছে। এদের নাম বদলিয়ে জৌলুস কমিয়েছে। বিজিবি নামে ছাপোষা এক বাহিনী বানিয়েছে যাদের আসল কাজ ছিলো সীমান্ত পাহারা দেয়া। কিন্তু সরকার এদের কে দেশের ধর্মপ্রাণ মানুষদের বিরুদ্ধে লেলিয়ে দিয়েছে। ফলে দেশ পাহারা বাদ দিয়ে বিজিবি এখন হাসিনার গদি পাহারা দিচ্ছে। দেশের মানুষের নিরাপত্তা দেয়ার দায়িত্ব যার সে আজ ব্যস্ত দেশের মানুষের প্রাণ সংহারে। ছবির ছেলেটির হাতে পবিত্র কোরআন শরীফ। এই ছবিটিই বর্তমান বাংলাদেশের সামগ্রিক বাস্তবতা। একদিকে দেশের সিংহভাগ মানুষের ধর্ম-বিশ্বাস আর অন্য দিকে নাস্তিক-মুরতাদের পিঠে সওয়ার বর্তমান জালিম সরকার। একদিকে চরম ফ্যাসিবাদি আগ্রাসন আর অন্যদিকে দেয়ালে পিঠ ঠেকে যাওয়া মজলুমের আর্তনাদ। একদিকে একটি দেশের আপামর প্রতিবাদী জনতা অন্যদিকে উদ্যত অস্রের ঝনঝনানি।

তবে ইতিহাস সাক্ষী, একটি দেশের সিংহভাগ মানুষের ধর্ম বিশ্বাসের বিপরীতে দুনিয়ার কোন জায়গায় কোন সরকার-কোন গোষ্ঠী- কোন আগ্রাসী শক্তি- কোন সাম্রাজ্যবাদের পাচাটা দালাল কোনদিন টিকে থাকতে পারে নাই। বাংলাদেশে ও পারবেনা ইনশাল্লাহ।

প্রয়োজন শুধু ঐক্যের। ইস্পাত কঠিন ঐক্যের। সীসাঢালা প্রাচীরের ন্যায় সকল ইসলামপ্রিয় মানুষ কে এক কাতারে দাড়াতে হবে। জামাত-জমিয়ত-শিবির-মজলিস-খেলাফত-দেওবন্দ-হাঁটহাজারী আজ কোন ভেদাভেদ নাই।

বিষয়: বিবিধ

৩০৪২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File