মিশরের জন্য মুরসি নয় ; ফেরাউন চাই যে ধরে ধরে মিশরবাসীর পিণ্ডি চটকাবে

লিখেছেন লিখেছেন হিফজুর রহমান ০৪ জুলাই, ২০১৩, ০৮:১০:২৩ সকাল

মুহাম্মাদ মুরসি মিশরের একজন নির্বাচিত প্রেসিডেন্ট। গত এক বছরের শাসনে তাঁর বিরদ্ধে কোন সুনির্দিষ্ট অভিযোগ নাই। তিনি দুর্নীতি করেন নি। তিনি বিরোধী মতের উপর দমন- পীড়ন চালান নি। তিনি কোন মিডিয়া বন্ধ করেন নি। তাঁর একটিমাত্র অপরাধ তিনি ইসলামপন্থী। তাঁর অপরাধ তিনি গাযা- ইসরাইল যুদ্ধে ইসরাইলকে একধরণের পরাজয় বরণ করতে বাধ্য করেছিলেন। তাঁর অপরাধ তিনি ইসরাইল- আমেরিকার দালালী করেন নাই.....................

মুরসি প্রেসিডেন্ট হওয়ার পরদিন থেকে মিশরের সেকুলার মিডিয়া গুলো তাঁর বিরুদ্ধে দিনরাত লেগে থাকত। কিন্তু তিনি একটি টিভি চ্যানেলও বন্ধ করেন নি। কিন্তু মাত্র একদিনেই আমেরকা-ইস্রাইলের মদদপুষ্ট সেনাবাহিনী ৭ টি টিভি চ্যানেল বন্ধ করেছে।

মুরসি প্রেসিডেন্ট হওয়ার পর তাঁর নিজের দলের প্রধান কার্যালয় জ্বালিয়ে দিলেও তিনি এই সব বর্বর রক্ত পিপাসু পিশাচদের বিরদ্ধে পুলিশ লেলিয়ে দেন নি। এই সব কুলাংগারদের মাটির সাথে মিশিয়ে দিতে পুলিশ নয় বরং ইখয়ানের কর্মীবাহিনী কী যথেষ্ট ছিল না?

ফেরাউনের কিছু প্রেতাত্মা বিনা কারণে দিনের পর দিন তাহরির স্কয়ারে অবস্থান করে জনজীবন বিপর্যস্ত করে ফেললেও মুরসি কেবল তাঁদের গণতান্ত্রিক অধিকারের প্রতি শ্রদ্ধা দেখিয়ে গেছেন। কিন্তু আজ অবৈধ সেনা শাসনের বিরুদ্ধে শান্তিপূর্ণ প্রতিবাধ করতে গিয়ে পুলিশ ও আর্মির গুলিতে শত শত ইখওয়ান কর্মী শাহাদাত বরণ করছেন।

আহারে মিশরবাসী, তোমাদের জন্য দরকার সউদি বাদশাহর মত মূর্খ-ভণ্ড- দালাল- স্টুপিড, সিরিয়ার আসাদের মত অত্যাচারী- নিপীড়ক- জুলুমবাজ, বাংলাদেশের হাসিনার মত উদ্যত- মিথ্যুক- স্বৈরাচারী- খুনি অথবা নিদেন পক্ষে আফগানিস্তানের হামিদ কারজাইর মত নপুংসক- ভিরু কাপুরুষ কোন শাসক।

বিষয়: বিবিধ

১৭১৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File