একজন মাহমুদুর রহমান

লিখেছেন লিখেছেন হিফজুর রহমান ২১ এপ্রিল, ২০১৩, ০৮:০৮:০০ সকাল



বর্তমান বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় সম্পাদক সিংহ-হৃদয় মাহমুদুর রহমান বেঁচে থাকুক এইটা স্বৈরাচারী হাসিনা সরকার চায়না। কারণ সত্যের সেনানি মাহমুদুর রহমান এই সরকারের চুরি-ডাকাতি-লুটপাট এর কাহিনী সাধারণ মানুষের কাছে পৌছে দিয়েছেন। আওয়ামী লীগের কদর্য চেহারা জাতির সামনে উন্মক্ত করে দিয়েছেন। জন-নন্দিত এই সম্পাদক নিজের জীবন বিপন্ন করে খুনি সরকারের ইসলামের বিরদ্ধে ষড়যন্ত্রের স্বরূপ উন্মোচন করেছেন। তিনি অসীম সাহসিকতায় নাস্তিক-মুরতাদ-ধর্মদ্রোহীদের বিষাক্ত ছোবল হতে গোঠা জাতিকে রক্ষা করেছেন। বাংলাদেশের মানুষের ঈমান-ধ্বংসের বিকৃত নাস্তিক সরকারের সুগভীর ষড়যন্ত্রের জাল তিনি ছিন্নভিন্ন করে দিয়েছেন। তিনি যুদ্ধাপরাধের বিচারের নামে আওয়ামী ভণ্ডামির কাহিনী ফাঁস করে দিয়ে থলের বিড়াল বের করে দিয়েছেন। এইসব অমূল্য অবদানের জন্য বাংলাদেশের ইসলাম প্রিয় জনতা আজীবন তাঁকে প্রাণ ভরে দোয়া করবে। আর আল্লাহ রাব্বুল আলামিন নিশ্চয় তাঁর জন্য উত্তম পুরস্কারের ব্যবস্থা করবেন।

মাহমুদুর রহমান তাঁর মায়ের উপর থেকে মামলা প্রত্যাহার, আমারদেশ এর উপর বেআইনি নিষেধাজ্ঞা এবং প্রেস কর্মচারীদের মুক্তির দাবিতে অনশনে আছেন। নে খেয়ে তাঁর হৃৎপিণ্ডের পালস অর্ধেকে নেমে এসেছে, কণ্ঠস্বরও বেশ ক্ষীণ হয়ে গেছে। দেশের সবচেয়ে প্রবীণ আইনজীবী ব্যরিস্টার রফিকুল হক সহ অনেকে বিশিষ্ট ব্যক্তিরা তাঁর অনশন ভঙ্গ করার চেষ্টা করে ব্যর্থ হয়েছেন। কিন্তু আমরা যারা মাহমুদুর রহমান কে ভালোবাসি তাঁদের উচিৎ হবে আর সময় নষ্ট না করে আন্দোলনে ঝাপিয়ে পড়ে স্বৈরাচারী হাসিনার কবল থেকে সিংহ-হৃদয় মাহমুদুর রহমানকে রক্ষা করা। যার যা আছে তাই নিয়ে ঝাপিয়ে পড়তে হবে। যে যেখানে আছেন, সেখানেই আন্দোলন গড়ে তুলতে হবে। শপথ করুন, আমরা মাহমুদুর রহমানের মুক্তি ছাড়া ঘরে ফিরে যাবনা ইনশাল্লাহ।

(আমারদেশ ফ্যামিলি সহ মাহমুদুর রহমানের শুভাকাঙ্ক্ষী সকলকে একটাই অনুরোধ, মাহমুদুর রহমানের অনশন ভাঙানোর ব্যবস্থা করুন প্লিজ। ভাগ্য-বিড়ম্বিত এই জাতির সার্বিক কল্যাণের জন্য একজন মাহমুদুর রহমানের বেঁচে থাকা বড়ই প্রয়োজন।)

বিষয়: বিবিধ

১৯৩১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File