বিবিসির মুখোমুখি হাসিনা। কি বলে দেখেন

লিখেছেন লিখেছেন হিফজুর রহমান ০৮ এপ্রিল, ২০১৩, ০৮:১৬:৪৯ সকাল

বিবিসি কে হাসিনা

দেখেন, হাসিনা সরাসরি নাস্তিক-মুরতাদ দের পক্ষ নিয়েছে। যারা মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে, ধর্ম কে গালি দিয়েছে, অবমাননা করেছে তাঁদের সে কিছুই করবেনা। ভণ্ড। জন্ম থেকে ভণ্ড। বিবিসি সাংবাদিক Anbarasan Ethirajan যখন সরাসরি জানতে চাইলেন যে, ইসলামপন্থীরা ধর্মদ্রোহীদের শাস্তির বিধান চায়। accept or reject । তখন ভণ্ড হাসিনা বলে কিনা এই মুহূর্তে বাংলাদেশে এমন আইনের দরকার নেই। এখন যদি দরকার না হয় তাইলে আর কখন দরকার হবে। মুরতাদ আনিসুল হক তো এখন কোরআন কে ব্যঙ্গ করে লিখছে। এই শুয়রকে এখন শাস্তি না দিলে আর কখন দিবেন? ঐ কুলাঙ্গার টা যখন নিজেকে নবী (নাউজুবিল্লাহ) দাবি করবে তখন? WTF

আবার বিবিসি সাংবাদিক Anbarasan Ethirajan যখন বাংলাদেশে চলমান গণহত্যার বিষয়ে এবং গণহত্যা নিয়ে তামাম বিশ্বের মানবাধিকার সংগঠন সমূহের সমালোচনার কথা জানিয়ে দিলেন তখন ভণ্ড হাসিনা বলে যে, পুলিশ নাকি জনগণের রক্ষায় গুলি করতেছে। they are protecting people !!!

আরেক প্রশ্নে Anbarasan Ethirajan জানালেন যে, বাংলাদেশকে নিয়ে বিদেশিরা এখন উদ্ভিগ্ন। অর্থনীতি খাদে পড়ে গেছে। দেশ অস্থিতিশীল হয়ে গেছে। অরাজকতা চলছে। Anbarasan Ethirajan প্রশ্ন করেন যে then what are you going to tell the outside world about what's happening in bangladesh ? তখন হাসিনা বলে যে, Look, our economic activities will continue, it is continued, it will be continue. this is nothing new. এই সব বাক্যে হাসিনা কি বোঝাতে চাইছিল সে জানে। আমি বুঝি নাই। আর হাসিনার ইংরেজি ও মাশাল্লাহ। আমি ভালোই মজা পাইসি। তবে একবার দেখেই বমি করছি। আরেকবার দেখতে যাওয়ার মত ধৈর্য আমার নেই।

বিষয়: বিবিধ

১১৯২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File