আওয়ামী লীগ দুমুখো সাপ

লিখেছেন লিখেছেন হিফজুর রহমান ০৮ এপ্রিল, ২০১৩, ০৫:০৬:৩৮ সকাল

আওয়ামীলীগ নেতা মাহবুবুল আলম হানিফ তাঁর সব আত্মীয় স্বজনকে এরিমধ্যে কানাডায় পাটিয়ে দিয়েছেন। এটা পুরানা খবর। নতুন খবর হলো- হানিফ তাঁর নিজের কানাডিয়ান পাসপোর্ট-টিকেট সব নাকি বগলে নিয়ে ঘুরছেন। যেকোন মুহূর্তে উড়াল দিবেন। এজন্য ইদানিং কথাবার্তায় বড়ই বেপরোয়া হইয়া উটেছেন। বাংলাদেশ ও বাংলাদেশের সংখ্যাগরিষ্ঠ মানুষের আবেগ অনুভূতিকে তিনি পরোয়া করেননা। নাস্তিক-মুরতাদ আর ভুঁইফোঁড় বাম-রামদের সাথে কণ্ঠ মিলিয়ে হানিফ সাহেব দাবি করলেন, হেফাজতে ইসলামের ১৩ দফা দাবি হলো 'মধ্যযুগীয়' । এইসব দাবির কোনটাই নাকি মানা হবে না।

অন্যদিকে ড. হাসান মাহমুদ এর বোধহয় পাসপোর্ট- ভিসা এখনো কনফার্ম হয়নাই, তাই তিনি হেফাজতে ইসলামের দাবি যৌক্তিক এবং সরকার দাবিগুলো মেনে নেয়ার চিন্তা ভাবনা করছে বলে জানালেন।

ধাঁধায় পড়ে গেলেন ?

হ্যা।

আওয়ামীলীগ এর মোনাফেকির সাথে এখনো যাদের পরিচয় হয়নি তাঁরা ধাঁধায় পড়ে গেছেন! কে মিথ্যাবাদী? হানিফ না হাসান?

কিন্তু সত্য হইল এরা সবাই মিথ্যাবাদী-মোনাফেক-নাস্তিক-মুরতাদ-ভণ্ড। এরা লংমার্চে বাধা দিবে না বলেও হরতাল দেয়। সব ধরণের সহায়তার আশ্বাস দিয়েও রাস্তায় রাস্তায় ব্যারিকট দেয়। এরশাদকে হেফাজতের কর্মীদের পানি খাওয়াইতে পাঠায় আবার মুরগী-কবির গং কে দিয়া পথে পথে গণ্ডগোল লাগানোর পায়তাঁরা করে। একমুখে বলে হ্যা, আরেকমুখে বলে না। এরা দুমুখো সাপের মত সামনে-পিছনে ছোবল দেওয়ার ধান্দায় থাকে। এরা বেইমান। এরা মোনাফেক। এরা সড়কপথ-নৌপথ-রেলপথ সব বন্ধ করে দিয়েও লংমার্চ ঠেকাইতে পারে নাই। এখন উল্টা পাল্টা বকে মানুষকে ধোঁকা দিচ্ছে।

করণীয় একটাই, এই ধর্মদ্রোহী হায়েনাদের বাংলার এই জমিন থেকে চিরতরে বিতাড়িত করতে যার যা আছে তাই নিয়ে ঝাপিয়ে পড়তে হবে।

আল্লাহ আমাদের সহাঁয় হউন। আমীন

সুত্রঃ বিডিনিউজ২৪

বিষয়: বিবিধ

১১৩৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File