মানিকগঞ্জে সংঘর্ষে নিহত ৫, আহত অর্ধশত:এদের রক্তের মূল্য আগে পরিশোধ করতে হবে।

লিখেছেন লিখেছেন দুরন্ত ঈগল ২৪ ফেব্রুয়ারি, ২০১৩, ০৪:১১:৫২ বিকাল

পুলিশ চোর-ডাকাত ধরা বাদ দিয়ে যেভাবে কিলিং অপারেশনে নেমেছে তাতে পুলিশ বাহিনীকেই মনে হয় বিলুপ্ত করে দিলে দেশে শান্তি ফিরে আসবে।

আমাদের ক্যাম্পাসে বহিরগত সন্ত্রাসীরা হামলা করে ছিনতাই করে,শিক্ষার্থীদের মেরে প্রকাশ্যে ঘুরে বেড়ায় কিন্তু পুলিশ ধরতে পারে না,কিন্তু আজ মানিকগঞ্জে হরতলের সমর্থনে সমস্ত গ্রামবাসী রাস্তায় নেমে আসলে তাদের উপরে নির্বিচারে গুলি করে৫ জনকে হত্যা করলো।এমনকি সেখানে হেলেনা(২৪) নামে ছয় দিন আগে বিয়ে হওয়া এক তরুণীও আছে (কি মর্মান্তিক!!!)

এই ৫টি জীবনের মূল্য কে দিবে?কে দিবে ঐ তরুণীর সুখের সংসার বাধার স্বপ্নের মূল্য?ওর তো নিরীহ গ্রামবাসী।আল্লাহর রাসূলের অপমান করার পরেও যারা পার পেয়ে যাচ্ছে ওর শুধু তাদের বিচার চেয়েছিলো।এটাই কি ছিলো তাদের অপরাধ। আজ দেশের লক্ষ লক্ষ মানুষ ক্ষেপেছে,অথচ মিডিয়া সপোর্ট করছে কিছু কুলাঙ্গার নাস্তিকদের।অথচ মানুষের এই স্ব্ত:ফুর্ত আন্দোলনকে জামাত-শিবিরের আন্দোলন বলে ধামা চাপা দেওয়ার চেষ্টা করা হচ্ছে,আরে জামাতের ক্ষমতাও নেই সারাদেশে শুক্রবারের মত আন্দোলন করার।এই আন্দোলন এই দেশের সকল ধর্মপ্রাণ মুসলমানের।

মানিকগঞ্জের সিংগাইরে পুলিশ ও হরতাল সমর্থকদের মধ্যে সংঘর্ষে পাঁচজন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। গুলিবিদ্ধ হয়েছেন প্রায় অর্ধশত মানুষ।

রোববার বেলা ১১ টার দিকে সিংগাইরের ঘোবিনদল গ্রামে সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহত পাঁচজন হলেন শাহ আলম (২৫), আলমগীর (৩০), নাজিম উদ্দিন (৩৮), হেলেনা ( ২৪) ও নাসির আহমেদ (৩২)।

মাত্র ছয় দিন আগে হেলেনার বিয়ে হয়েছে। মামা মুজিবর রহমান জানান, গুলিবিদ্ধ হেলেনাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

এদিকে, ঢামেক হাসপাতালে মাথায় গুলিবিদ্ধ নাসির আহমেদকে নিয়ে আসেন ভাগিনা আবদুল মান্নান। এদিন বেলা ২টায় ঢামেকে কর্তব্যরত চিকিৎসক জানান, নাসিরকে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়েছে।

সুত্র

বিষয়: রাজনীতি

১২২৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File