ধর্ম নিয়ে আওয়ামী লীগের ভাবনা এবং ভন্ডামী

লিখেছেন লিখেছেন কুরআনের সৈনিক ২১ এপ্রিল, ২০১৩, ১২:১৫:৫৯ দুপুর

ধর্ম নিয়ে, বিশেষ করে ইসলাম ধর্ম নিয়ে দুর্ভাবনা কেটে গেল মনে হচ্ছে! ধার্মিক/বক-ধার্মিক, আস্তিক/নাস্তিক, সাম্প্রদায়িক/অসাম্প্রদায়িক নির্বিশেষে সকল শাহবাগী মুফতি ও গ্রাণ্ড মুফতিরা এখন ইসলাম ধর্মের রক্ষক হিসেবে মাঠে নেমে গেছেন। কেউ কেউ প্রশ্ন তুলেছেন, ফরহাদ মজাহার ধর্মকে কটাক্ষ করে যে সমস্ত লেখা লিখেছেন সেগুলো শাহবাগ আন্দোলনের সমর্থক কেউ লিখলে তার কল্লা থাকতো?

হে: হে: হে: এই আপনারাই তো একটি ধর্মের প্রবক্তাকে নিয়ে পর্নোগ্রাফিক গল্প রচয়িতাকে শহীদের মর্যাদা দিয়ে স্ট্যাটাস দিয়েছিলেন, না কী মিথ্যা বললাম? একজন স্বঘোষিত 'ধর্ম বিদ্বেষী সাম্প্রদায়িক' এর জানাজার নামাজ দিয়ে সমগ্র দেশের মানুষকে তো এই আপনারাই ক্ষেপিয়ে তুলেছেন; অস্ত্রধারী সন্ত্রাসীদের শটগান হাতে নিয়ে দেশের সংখ্যাগুরু র্ধমাবলম্বীর ওপর ঝাপিয়ে পরার উৎসাহ দিয়ে এই আপনারাই তো ফটিকছড়িতে নির্মম হত্যাযজ্ঞের অনুঘটক হিসেবে কাজ করেছেন। হুজুরে আলা, তারপরও আপনাদের কল্লা তো আপনাদের মাথার ওপরেই দেখতে পাচ্ছি। আপনাদের কল্লা আপনাদের মাথাতেই থাকবে। কারণ আপনাদের সাথে আছে গানম্যান, হাতে আছে লাইসেন্সড শটগান, পকেটে আছে লাইসেন্সড পিস্তল আর সাথে আছে পুলিশের পৃষ্ঠপোষকতা (যেমনটা রাজাকারদের ছিলো ১৯৭১ সালে)। তাই 'ঘৃণাজীবী' হয়ে আপনারা হয়ে ঘৃণা ছড়াচ্ছেন নিজ মহীমায়।

মনে রাখবেন, আপনাদের ঘৃণায় দগ্ধ হয়ে বা আপনাদের শটগানের গুলি খেয়ে সাধারণ মানুষও কিন্তু ক্ষেপে যেতে পারে। ফটিকছড়িতেই দেখেছেন যে উন্মত্ত জনতার সামনে একে-৪৭ রাইফেল, এম-১৬ রাইফেল, শটগান, পিস্তল কোন কাজে আসেনি। আপনাদের গুলির সংখ্যা সীমিত, জেলের ধারণ ক্ষমতা নগন্য, আর সাধারণ মানুষের সংখ্যা অনেক বেশী। কাজেই শটগানের ভয় দেখানো বন্ধ করুন হুজুরে আলা, জেলে ঢোকানোর ভয় দেখানো খ্যান্ত দেন পীর সাহিবগণ। সাধারণ মানুষকে নগন্য জ্ঞান করে আপনারা নবাবী বাগানে সরকারী পৃষ্ঠপোষকতায় যে পৃথিবী তৈরী করেছেন তা ক্রমশ: ছোট হয়ে আসছে। গতকাল পহেলা বৈশাখের এত মানুষের ভীড়েও আপনাদের মহাসমাবেশের শ্রোতা-দর্শক ছিলো সাপের তাবিজ আর শিয়ালের তেল বিক্রেতাদের মজমার সমান।

বিষয়: বিবিধ

১২৮২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File