ভাস্কর শ্যামল চৌধুরীর উপর হামলায় মিডিয়া কভারেজ

লিখেছেন লিখেছেন কুরআনের সৈনিক ১৭ এপ্রিল, ২০১৩, ১০:২৭:৫৭ রাত

"গতকাল মঙ্গলবার ১৬ এপ্রিল জাতীয় জাদুঘরের ভেতরে স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেনের নেতৃত্বে কয়েকজন যুবক ভাস্কর শ্যামল চৌধুরীর উপর হামলা চালায়। এই সময় তাকে রক্ষা করতে গিয়ে ভাস্কর মুকুল মুৎসুদ্দি এবং জাদুঘরের উপরক্ষক নীরু শামসুন্নাহার ও আহত হন।"খবরটি সুনার পর আমি গভীরভাবে মনযোগের সাথে ২৪ ঘণ্টা অপেক্ষা করলাম। নাহ! হেফাজতে আওয়ামী লীগ গণজাগরণ মঞ্চের নেতা/পৃষ্ঠপোষকদের কারো পক্ষ হতে এই বিষয়ে কোন মন্তব্য প্রকাশ করা হয় নাই।কিন্তু কুত্তার বাচ্চা "হলুদ আলো (প্রথম আলু)Click this link" আর "দৈনিক হাসিনার কাল (সমকালClick this link) এটাকে সন্ত্রাসী হামলা বলে চালিয়ে দিল । এই কুত্তার বাচ্চারা সত্য বলতে শেখায়নি তোদের মা-বাবারা?? আর কত কাল এভাবে জাতিকে অন্ধকারে রাখবি?

ধন্যবাদ দিলাম " হলুদ সাংবাদিক বাংনানিউজ২৪Click this link" কে নিউজটা প্রকাশ করায়। হয়তো কিছুক্ষন পর ব্যান করে দেবে। কি আর করার ডান পন্থিদের লিঙ্ক পেয়েই গেলাম

"ইনকিলামClick this link

"আমারদেশ"Click this link

"নতুনবার্তা"Click this link

সুতরাং, যে বা যাহারা বলিবে যে ঐ ঘটনায় সংখ্যালঘুর ওপর হামলা করা হইয়াছে, ঐ ঘটনায় নারীর ওপর হামলা করা হইয়াছে, বা ঐ ঘটনায় বাংলাদেশের শিল্পীর ওপর হামলা করা হইয়াছে তাহারা 'রাজাকার', 'ছাগু' এবং 'যুদ্ধাপরাধীদের বিচারে বাঁধা সৃষ্টিকারী'।

[মোরাল: ভাসুরের নাম মুখে নেয়া যায় না]

বিষয়: রাজনীতি

১৮৭৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File