ব্রেইন ওয়াশড ও ব্রেইন অওয়াশ্‌ড এর পার্থক্য

লিখেছেন লিখেছেন বিদ্রোহী আত্মার আর্তচিৎকার ২৩ ফেব্রুয়ারি, ২০১৩, ০২:০৯:২১ দুপুর

বিবেকের চেয়ে আবেগ প্রাধান্য পেলে যে সমস্যা হয় তার নাম "শাহবাগ" বা "প্রজন্ম চত্ত্বর"।

যারা বলে শিবিরের ছেলেদের ব্রেইন ওয়াশ্‌ড, তাদের অবগতির জন্য এই পার্থক্যটা তুলে ধরলাম। সর্বপ্রথমে আমাদের ব্রেইন ওয়াশ হইছে তাই আল্লাহর কাছে শোকরিয়া জ্ঞাপন করি।

ব্রেইন ওয়াশ্‌ড শিবিরের কর্মী আর আপনাদের মাঝে পার্থক্যটা নিয়ে নিন। (যদি পারেন যুক্তি জোরে তর্ক করতে আসবেন) ঃ

১। ব্রেইন ওয়াশ্‌ড বলেই আমরা আজ সবকিছুর উপর নামাজকে প্রাধান্য দেই, ব্রেইন ওয়াশ্‌ড নয় বলে আপনারা পাঁচ ওয়াক্ত নামাজ তো দূরের কথা শুক্রবারের জুমাটাও পরেন না (যেটি গত জুমাবার প্রমাণিত হয়েছে)।

২। ব্রেইন ওয়াশ্‌ড বলেই কোর'আন তেলেওয়াত করতে আমাদের কোন ধরনের আলসেমি আসে না, হাদীস নিয়ে গবেষনা বা আলোচনা করার জন্য প্রচুর সময় ব্যয় করতে পারি, ব্রেইন ওয়াশ্‌ড নয় বলে আপনারা কোরান শরীফ কবে পড়ছিলেন মনে আছে?? আদৌ শুদ্ধ করে পড়তে পারবেন?? কোর'আনের শরীফের পর পবিত্র ও বিশুদ্ধ হাদীস হিসেবে কয়টা হাদীস শরীফ আছে? কি কি? বলতে পারবেন??

৩। সর্বোপরি আল্লাহর কালাম মুখে নিয়ে আন্দোলন করতে রাস্তায় নামি, আর আপনারা আপনারা ঢোল তবলা হারমোনিয়াম নিয়ে রাস্তায় নামেন।

৪। ব্রেইন ওয়াশ্‌ড বলেই আমাদের সাথে কোন নাস্তিক বা মুনাফেক বা ইসলাম বিকৃতিকারীর স্থান শিবিরে নাই, আর আপনারা নাস্তিকদের সবার সামনে স্থান দিন।

৫। সততার দিকে যাই? ১/১১ এ বি,এন,পি বলেন আর আওয়ামী বলেন সবাইরে দুর্নীতির অপরাধে লাল ঘরের ভাত খাওয়াছিল, কিন্তু জামায়াতের যে ২ জন মন্ত্রী ছিল তাদের ষ্পর্শও করতে পারে নাই। এমনকি কোন এম,পিকেও দুর্নীতির অপরাধে একদিনের জন্যও লাল ঘরে ঢুকাতে পারে নাই। কারণ উনাদের ব্রেইন ওয়াশ্‌ড।

আপনারা দুর্নীতির বিরুদ্ধে রুখে দাড়ান কিন্তু যারা দুর্নীতিমুক্ত মন্ত্রণালয় উপহার এই বাংলাদেশকে দিয়েছিল তাদের ফাঁসি চান।

আপনারাই বলেন জামাত-শিবির ইসলাম বিক্রি করে। কিভাবে সেটা যৌক্তিকভাবে কেউ বলতে পারেননা। আমি বলি নামাজের দাওয়াত, কোরান ও হাদীসের দাওয়াত, সর্বোপরি ইসলামের দাওয়াত দেওয়াটা আপনাদের কাছে ইসলাম বিক্রিই মনে হবে। কারণ আপনাদের ব্রেইন ওয়াশ্‌ড নয়।

"আল্লাহর আইন চাই, সৎ লোকের শাষন চাই" জামায়াত-শিবির ক্ষমতায় না যাওয়া পর্যন্ত এই লক্ষ্য পূরন সম্ভব নয়। এই লক্ষ্য পূরণ করতে ব্রেইন ওয়াশ্‌ড কর্মীর দরকার। সেঞ্চুরীয়ান ধর্ষক কর্মী দিয়ে আর অন্য কিছু হোক আল্লাহর আইন ও সৎ লোকের শাসন সম্ভব নয়।

বিষয়: রাজনীতি

৯২২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File