দেশপ্রেমিক মন্ত্রী বনাম রাজাকার মন্ত্রী

লিখেছেন লিখেছেন বিদ্রোহী আত্মার আর্তচিৎকার ১৮ জুলাই, ২০১৩, ১২:৫৯:৪৯ রাত

তত্ত্ববধায়ক সরকারের আমলে কোন কোন মন্ত্রীকে ফখরুদ্দিন ছুঁতেও পারেনি?? তারা হচ্ছেন জামায়াতের আমীর নিজামী ও সেক্রেটারী জেনারেল মুজাহিদ। যারা মন্ত্রী থাকাকালে মন্ত্রানালয়ের এক টাকাও এইদিক ঐদিক করে নাই, এমনকি সরকারের তরফ থেকে পাওয়া গাড়ি টেলিফোনের বিলও সামান্য উনিশ বিশ হয় নাই।

বাংলাদেশে যখন এই ধরনের মন্ত্রী দরকার বলে আমরা সবাই এক বাক্যে স্বীকার করি ঠিক তখন এই ধরনের সৎ, যোগ্য সাবেক মন্ত্রীদের ফাঁসি আদেশ শুনে উল্লাস করি।

কই আপনাদের দেশপ্রেমিক মন্ত্রীরা তো এইরকম সৎ হতে পারে না। ১৯৭১ সালে রাজাকার থাকলেও (যদিও ছিল না), ২০০২ এর পরে মন্ত্রীত্ব পেয়ে তো রাজাকারি করে নাই বরং সততা ও যোগ্যতার সাথে নিজের পাওয়া দায়িত্ব পালন করছে যাতে দেশের উন্নতি হয় আর যারা ১৯৭১ এ মুক্তিযোদ্ধা ছিল (যদিও অনেকে ছিল না), পরবর্তীতে মন্ত্রী হয়েছে তারা তো গত ৪২ বছর ধরে এই দেশকে লুঠেপুটে খাচ্ছে।

কি করতে পারছে?? এই বাংলাদেশে যা কিছু আছে তার সবকিছুই হয় বৃটিশ বা পাকিস্তান সরকার করেছে নয়ত এরশাদ সরকার করেছে। আপনাদের দেশপ্রেমিক আওয়ামী ও বিএনপি মন্ত্রীরা এইদেশে কি করছে??

আবুল হাসান বা সুরঞ্জিত বা তারেক রহমানের মত দেশপ্রেমিক মন্ত্রীর চেয়ে নিজামী মুজাহিদের মত রাজাকার মন্ত্রী বাংলাদেশের প্রতিটি ঘরে জন্মালেই দেশের উন্নতি হবে।

আমি আজীবন এইসব রাজাকার মন্ত্রীকে সমর্থন করে যাব।

বিষয়: রাজনীতি

১৬৫০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File