কালো বিড়ালের ক্ষোভের শিকার আলেম ওলামারা

লিখেছেন লিখেছেন শাহজাহান সানু ১০ জুন, ২০১৩, ০২:৩৭:০৪ দুপুর

‘‘মধ্যরাতে আইন-শৃঙ্খলা বাহিনীর পিটুনি খেয়ে ‘সুবহানাল্লাহ সুবহানাল্লাহ’ বলে তারা পালিয়েছেন’- দফতরবিহীন মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্তের এই বক্তব্যের জবাবে হেফাজতে ইসলাম ঢাকা মহানগরী নেতারা বলেছেন- ‘এই কালো বিড়াল বেয়াদব মন্ত্রী রেল মন্ত্রণালয় লুটেপুটে খেয়ে শেষ করে এখন মুসলমানদের ঈমান লুট করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ৯০ ভাগ মুসলমান অধ্যুষিত দেশে বাস করে আল্লাহ পাকের নাম নিয়ে ব্যঙ্গ করার দুঃসাহস সে কোথায় পেল? এর জবাব সরকারকেই দিতে হবে।’

রোববার এক বিবৃতিতে হেফাজতে ইসলাম ঢাকা মহানগরের নেতৃবৃন্দ বলেন- দফতরবিহীন মন্ত্রী সুরঞ্জিত আল্লাহর পবিত্র সত্ত্বা নিয়ে ব্যঙ্গ-বিদ্রূপ করে মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে চূড়ান্ত আঘাত হেনেছেন। তার এই ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যের জন্য তাকে এখনই গ্রেফতার করে বিচারের কাঠগড়ায় দাঁড় করাতে হবে।

নেতৃবৃন্দ বলেন- শেখ হাসিনার সরকার নাস্তিকদের পক্ষাবলম্বনকারী হলেও এখন নিজেরাই নাস্তিকে পরিণত হয়েছে। সাম্প্রতিককালে তার সরকারের মন্ত্রীদের ইসলাম বিদ্বেষী বক্তব্যই এর জ্বলন্ত প্রমাণ।

নেতৃবৃন্দ বলেন- আমাদের বক্তব্য স্পষ্ট সুরঞ্জিতের মতো বেহায়া মন্ত্রীদের মন্ত্রিসভা থেকে বহিষ্কার করে আইন অনুযায়ী দ্রুত বিচারের ব্যবস্থা করা না হলে সারা দেশে আবারো আন্দোলনের দাবানল জ্বলে উঠবে।

এই দেশে মুসলমানদের ‘আল্লাহ’কে নিয়ে ব্যঙ্গ-বিদ্রুপ করা হবে আর মুসলমানরা নির্বিকার ঘরে বসে থাকবে, তা হতে পারে না। তাই প্রধানমন্ত্রীকেই এ ব্যাপারে ত্বড়িৎ ব্যবস্থা গ্রহণ করে মুসলমানদের জনরোষ থেকে বাঁচার উপায় বের করতে হবে। নইলে পরবর্তী অনাকাঙ্ক্ষিত, অপ্রীতিকর কোনো পরিস্থিতির দায়-দায়িত্ব নিজেকেই বহন করতে হবে।

বিষয়: বিবিধ

১০৯৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File