নারীর শ্লীলতাহানীতে ইনুর বক্তব্য দেশের মা বোনদের ইজ্জতে আঘাত করার মত

লিখেছেন লিখেছেন প্রবাসী আব্দুল্লাহ শাহীন ১৮ এপ্রিল, ২০১৫, ০৬:৪৭:০২ সন্ধ্যা



বর্ষবরণের নামে পুরো দেশ জুড়ে নারীর শ্লীলতাহানী ঘটেছে। লম্পটদের পরিকল্পিত লম্পটি কর্মকান্ডে দেশ ভয়ে কেপেছে। নারীরা ভয়ে মুখ লুকিয়ে পালিয়েছে। মায়ের সামনে সন্তানের বস্ত্র হরণ ,স্বামীর সামনে স্ত্রীর বস্ত্র হরণ সন্তানের সামনে মায়ের বস্ত্র হরণ এ যেন কুলাঙ্গারদের জন্য এক মহা উত্সবের পরিবেশ। দেশের একাদিক জায়গায় অপসংস্কৃতির দাপটে সুষ্ট সংস্কৃতির অপমান হয়েছে ।এসব কর্মকান্ড দেখে মনে হচ্ছে বদমাশ লুচ্চাদের হাতে দেশ যেন বন্দী।

দেশের সর্বোচ্চ বিদ্যাপিঠ ঢাকা বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন স্থানে নারী নিপীড়নের যে ঘটনা ঘটেছে সেটা একটি দেশের জন্য কলঙ্কের।বর্ষণের অনুষ্ঠানে প্রকাশ্য দিবালোকে কয়েক নারীকে বিবস্ত্র করে শ্লীলতাহানীর ঘটনায় কলঙ্কিত হলো ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্র শিক্ষক কেন্দ্র টিএসসি এলাকা সাতেহ লজ্জিত হলো দেশ । বর্ষবরণের মেলায় গিয়ে ধর্ষিত হয়ে প্রাণই হারালেন আরেক নারী। মুন্সীগঞ্জ সদর উপজেলায় এ ঘটনা ঘটেছে। হায়েনার দল বৈশাখী মেলা থেকে প্রকাশ্য দিবালোকে শাহীন (৩০) নামে এক নারীকে অপহরণের পর ধর্ষণ করে। পরে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়।

দেশে যখন এ অবস্তা ঠিক তখন বেফাস বক্তব্যের অধিকারী কর্মী হীন নেতা হাসানুল হক ইনু বলে বর্ষবরণে নারীর শ্লীতাহানীর নাকি ঘটনা জঙ্গী ও তালেবানী চক্রান্ত। হাসানুল হক ইনুর বক্তব্য থেকে পরিষ্কার হয়ে গেছে সে এই ঘটনায় লাভবান হয়েছে। রাজনৈতিক ফায়দা হাসিল করার সুযোগ পেয়ে গেল। যার কোনো সমর্থক নেই , কর্মী নেই সে যখন নেতা হয়েছে তখন বেফাস কর্মকান্ড বা বক্তব্য দেওয়া স্বাভাবিক কিন্তু সেই বেফাসের ও একটা লিমিট থাকা চাই। লম্পটদের কর্মকান্ডে দেশের জনগণ যখন প্রতিবাদে ফুসে উঠেছে ঠিক সেই মুহুর্তে রাজনৈতিক বক্তব্য দিয়ে নারী সমাজের প্রতি অসম্মান দেখানোর অধিকার ইনুকে কে দিয়েছে ? দেশের মা বোনদের ইজ্জত নিয়ে রাজনীতি করার সাহস দেখে অবাক হওয়া ছাড়া উপায় নেই।

মা বোনদের মর্যাদাপূর্ণ সুষ্ট সংস্কৃতি ছাড়া দেশের শালীন পরিবেশ ফিরিয়ে আনা সম্ভব নয়। লম্পটদের চেতনায় তালা ঝুলাতে হবে নয়তো দেশ ইজ্জতহীন হয়ে যাবে। এসব কুকর্ম যারা করেছে তাদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দিতে না পারলে আগামীতে অন্ধ হয়ে চলাফেরা করতে বাধ্য হতে হবে।

বিষয়: বিবিধ

১২৩৩ বার পঠিত, ১৯ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

315625
১৮ এপ্রিল ২০১৫ সন্ধ্যা ০৬:৫৪
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : কথা ঠিক!!!
কারন তারাই এই সব চক্রান্তকারি। মন্ত্রি নিজেই তার সাখে জড়িত।
১৮ এপ্রিল ২০১৫ রাত ০৮:০১
256653
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : ওদের মত লুক ক্ষমতায় বলেই দেশের এই হাল
315627
১৮ এপ্রিল ২০১৫ সন্ধ্যা ০৭:০২
আফরা লিখেছেন : তারা দিনের পর দিন সাহস দেখিয়েই যাচ্ছে তারা বুঝে গিয়েছে বাংলাদেশের জনগন অনেক নরম আর ভদ্র এরা কিছুই করবে না ।
১৮ এপ্রিল ২০১৫ রাত ০৮:০২
256654
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : ঠিক বলেছেন আমাদের দেশের জনগণ অন্যায়ের প্রতিবাদ করতে কেন জানি এখন ভয় পায়
315630
১৮ এপ্রিল ২০১৫ সন্ধ্যা ০৭:২০
শেখের পোলা লিখেছেন : অসভ্য অযোগ্যকে যোগ্যতার আসনে বসালে সেতো এমন কথা বলবেই৷ তিনি হলেন তথ্য মন্ত্রী৷ তথ্য নাদিলে মন্ত্রীী থাকবেন কি করে? হ্যাঁ যারা অশ্লিলতার ভয় করে তারা যায় কেন?
১৮ এপ্রিল ২০১৫ রাত ০৮:০২
256655
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : অহ্স্লিলোতাকে ভয় পায় কিনা জ্নায়না তবে আমাদের অনেক ভয় হয় দেশের শালীন পরিবেশ হারিয়ে যাচ্ছে বলে
315631
১৮ এপ্রিল ২০১৫ সন্ধ্যা ০৭:২৫
ঘুম ভাঙাতে চাই লিখেছেন : কি মন্তব্য করব জানিনা। একজনের একটা কথা মনে পরল। তিনি বলেছিলেন, মানুষ ইচ্ছা করলে কতদূর যেতে পারে তার একটা সীমাবদ্ধতা আছে। তুমি যদি বাংলাদেশে বিরাট কিছু হতে চাও, তবে ইচ্ছা করলে ডিসি হতে পারো। আরো বড় হতে চাইলে সেনাপ্রধান, রাষ্ঠ্রপতি, প্রধানমন্ত্রী। আরো বড় জায়গায় যেতে চাইলে জাতিসংঘ এর মহাসচিব, বিশ্বব্যাংকের প্রধান। সর্বোচ্চ আমেরিকার প্রেসিডেন্ট কিন্তু তারপর? তোমার শেষ ঠিকানা মাটির তল। এটাই মানুষের সীমাবদ্ধতা। এরাও এমন সব অহংকারী মূর্খ যারা কদিন পর মাটির তলেই যাবে।
১৮ এপ্রিল ২০১৫ রাত ০৮:০৩
256658
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : কিন্তু তার পূর্বে ওরা একটি সুন্দর পরিবেশ খারাপ বানিয়ে যাচ্ছে।
315632
১৮ এপ্রিল ২০১৫ সন্ধ্যা ০৭:৩৩
আবু জান্নাত লিখেছেন : ইনুরা তো এমন কথা বলবেই, কারণ এদের আসল চেহারা গুগল চাচ্চু ভালো করেই সাজিয়েছে, গুগল ইমেজ এ গিয়ে INU লিখুন, আর প্রাণ ভরে হাসুন। অথবা Click this link ধন্যবাদ।
১৮ এপ্রিল ২০১৫ সন্ধ্যা ০৭:৫৪
256650
সজল আহমেদ লিখেছেন : আবু জান্নাত@
Related:
inuyasha
hasanul haque inu
shiba inu
inu and neko
Next page » Moderate SafeSearch is on
১৮ এপ্রিল ২০১৫ রাত ০৮:০৪
256659
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : হহাহাহ সে এরকমই লাজ লজ্জা কিছু নেই
১৮ এপ্রিল ২০১৫ রাত ১১:১৮
256697
আবু জান্নাত লিখেছেন : Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor
315640
১৮ এপ্রিল ২০১৫ সন্ধ্যা ০৭:৫২
সজল আহমেদ লিখেছেন : ইনুরা ধর্ষন দেখে দেখে অভ্যস্ত ।৭৫ এ বঙ্গবন্ধু হত্যার উল্লাসের পর ইনুরা তাদের গংদের ধর্ষনের শাস্তি লুকানোর আইন করেই নিয়েছিল ।
১৮ এপ্রিল ২০১৫ রাত ০৮:০৪
256660
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : আজ সে আবার লম্পটদের বাচাতে চাচ্ছে
১৮ এপ্রিল ২০১৫ রাত ০৮:১১
256666
সজল আহমেদ লিখেছেন : জাত ভাই জাত ভাইরে বাঁচাইতে চাবে এটাই স্বাভাবিক ।চোরে চোরে মাস্তুত ভাই ।
315668
১৮ এপ্রিল ২০১৫ রাত ১০:৫৩
সন্ধাতারা লিখেছেন : Salam vaiya for your valuable writing. It is really a shame for us that being a minister says so. Jajakallahu khair.
১৯ এপ্রিল ২০১৫ সন্ধ্যা ০৭:৫৯
256844
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : আপনাকে ও অনেক ধন্যবাদ
315689
১৯ এপ্রিল ২০১৫ রাত ১২:৩২
নুর আয়শা আব্দুর রহিম লিখেছেন :
ছবিটি ইনু চরিত্রের অংশ!! ওনি এমন কথা বলতেই পারে।
১৯ এপ্রিল ২০১৫ সন্ধ্যা ০৭:৫৯
256845
প্রবাসী আব্দুল্লাহ শাহীন লিখেছেন : আপনার সাথে একমত ভাইয়া

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File