নাহিদের স্ত্রীর সম্পদ বেড়েছে ৮ গুণ ও উনার ৪ গুন সাধারণ ভোটারের চিন্তা

লিখেছেন লিখেছেন প্রবাসী আব্দুল্লাহ শাহীন ২৪ ডিসেম্বর, ২০১৩, ০৭:০৫:০০ সন্ধ্যা

আমরা সিলেট -৬ এর সাধারণ ভোটার ,গত নির্বাচনে নুরুল ইসলাম নাহিদ আমাদের এই আসন থেকে এমপি নির্বাচিত হয়েছিলেন আমরা উনার কাছ থেকে কি পেয়েছি, মহাজোট সরকারের কাছ থেকে কি পেয়েছি তার হিসেব সীমিত কিন্তু উনার কাছ থেকে উনার সরকারের কাছ থেকে কি পাইনি তার হিসেব অনেক লম্বা যা মাথায় নিয়ে বয়ে বেড়াতে পারছেন বলে মনে হচ্ছে না সয়ং নহিদ সাহেব। যাই হউক তবে উনার পরিবার ও উনার সম্পদ বেড়েছে লাফ দিয়ে ,নির্বাচন কমিশনের কাছে উনার দেওয়া হিসেব অনুযায়ী বর্তমান সরকারের শিক্ষামন্ত্রী ও আমাদের ভোট নির্বাচিত সিলেট-৬ আসনের সংসদ সদস্য নুরুল ইসলাম নাহিদের স্ত্রীর অস্থাবর সম্পদ বেড়েছে প্রায় ৮ গুণ। ২০০৮ সালের হলফনামায় দেয়া তথ্যে নুরুল ইসলাম নাহিদের অস্থাবর সম্পদের মূল্য ছিল প্রায় ২১ লাখ ৫৮ হাজার টাকা। তার স্ত্রীর সম্পদ ছিল ৬ লাখ ১৯ হাজার ৬১৯ টাকা। ২০১৩ সালে তার নিজের অস্থাবর সম্পদের পরিমাণ চার গুণেরও বেশি বেড়ে ৯৮ লাখ ৩০ হাজার ৫৫০ টাকা হয়েছে। আর স্ত্রীর সম্পদ প্রায় ৮ গুণ বেড়ে দাঁড়িয়েছে ৫০ লাখ ১৭ হাজার ৮৪৩ টাকায়। ২০০৮ সালে তার বাৎসরিক আয় ছিল ৩ লাখ ৬৯ হাজার ৯৩৫ টাকা। বর্তমানে তার বাৎসরিক আয় ১৭ লাখ ৭২ হাজার ৩০০ টাকা। ২০০৮ সালের হলফনামা অনুসারে তার স্থাবর সম্পদের মূল্য ছিল ৫ লাখ টাকা। এছাড়া, যৌথ মালিকানায় ৫ একর একটি জমি থাকার কথা উল্লেখ করেছেন। বর্তমানে যৌথ মালিকানার জমি ছাড়াও প্রায় ৭৯ লাখ ৭৮ হাজার টাকা মূল্যের জমি রয়েছে তার।

নির্বাচনের পূর্বে নাহিদ সাহেবর ওয়াদা করা অনেক কিছুই হয়নি তার সম্পদ যতখানি হয়েছে।

গোলাপগঞ্জের ঘরে ঘরে গ্যাস আসে নি ,বিদ্যুত কেন্দ্র স্তাপন হয়নি , চন্দরপুরের ব্রিজ ,দ্বিতীয় কুড়া সেতু চালু ,খটলিপাড়ার রাস্তা ,কৈলাশটিলা গ্যাস ফিল্ডে স্তানীয় দের চাকরি কিছুই হয়নি ,ঢাকা দক্ষিন ডিগ্রী কলেজ ,এমসি একাডেমি কে সরকারী করণ করবেন বলেও কিন্তু তা করেন নি শিক্ষা মনটির দায়িত্বে থেকেও।

জনাব নাহিদ সাহেব আপনার কাছে বার্তা যাওয়া উচিত একদিন সিলেট-৬ এর সাধারণ ভোটার আপনার কাছ থেকে সব হিসেব চাইবে। সময়ের অপেক্ষায় রইলাম।

বিষয়: বিবিধ

১৪৪০ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File