অর্থ মন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সাথে পাগল গ্রুপের নেতার আলোচনার গুরুত্ব পূর্ণ তিনটি বিষয়ের সম্পূর্ণ আলোচনা।

লিখেছেন লিখেছেন প্রবাসী আব্দুল্লাহ শাহীন ২৩ ডিসেম্বর, ২০১৩, ০৫:৩৬:২৫ সকাল

অর্থ মন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের সাথে পাগল গ্রুপের নেতার আলোচনার গুরুত্ব পূর্ণ তিনটি বিষয়ের সম্পূর্ণ আলোচনা উপস্তাপন করলাম।

ডেস্ক :

অর্থ মন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এর কক্ষে এক গুরুত্বপূর্ণ বৈঠক অনুষ্টিত হয়েছে দেশের পাগল গ্রুপের নেতার সাথে ,আলোচনা কালে অনেক বিষয়েই আলোচনা হয়েছে তবে তিনটি বিষয়ে চূড়ান্ত আলোচনা হয়েছে ।

১ পাগল গ্রুপকে কয়টা আসন দেওয়া হচ্ছে আসন্ন ১০ জাতীয় হাসিনার অধীনে পাগলপন নির্বাচনে।

২ দেশের শীর্ষ মাল আবুল মাল কেন হলো সেই বিষয়ে।

৩ রাবিশ শব্দের অর্থ ও সারমর্ম সম্পর্কে।

** পাগল জানতে চেয়েছেন মালের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবাইকে যে, আসন ভাগ করে দিচ্ছেন সেখানে দেশের পাগল সমাজকে কয়টা আসন দেওয়া হয়েছে ,জবাবে মাল বলেছেন সেটা আমি জানি না এতে পাগল গ্রুপের নেতা অনেকটা রাগ করেছেন বলে জানা গেছে। আলোচনার একপর্যায়ে ১০ টি আসন পাগল গ্রুপকে দেওয়ার জন্য প্রস্তাব রাখা হয়েছে মালের কাছে।

** দেশের শীর্ষ মাল অর্থ মন্ত্রী আবুল মালকে বলা হয় কেন সেই বিষয়ে জানতে চেয়েছেন পাগল গ্রুপের নেতা অর্থমন্ত্রীর কাছে ,তাতে মাল জবাবে বলেছেন দেখেন কাচা মালের বাজার আজ ভালো না তাই আমাকে যখন সব সময় টেলিভিশনের পর্দায় দেখা যাচ্ছে তাই সবাই মাল বলেই ডাকে ,তাছাড়া মাল মানে নেশা করার পর যে রকম কথা বলা হয় আমি নাকি সে রকম কথা বলি তাই আমাকে দেশের সেরা মাল মনে করা হচ্ছে।

**রাবিশ শব্দের অর্থ কি জানতে চেয়েছেন পাগল গ্রুপের নেতা মন্ত্রীর কাছে মন্ত্রী তার জবাবে বলেছেন রাবিশ হলো একটা ইংরেজি শব্দ যার অর্থ আমি মনে করি বুকা চুদা। এবার পাগলের নেতা জানতে চান রাবিশের সারমর্ম সারমর্ম বলতে গিয়ে মাল বলেন রাবিশ আমি বলতে না চাইলে ও অনেক সময় আমার মুখ থেকে থুথুর সাথে বেরিয়ে যায়।

বিষয়: বিবিধ

২২৭৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File