এক বাঁশেরকেল্লাতেই ওদের প্রাণ ওষ্ঠাগত..!

লিখেছেন লিখেছেন রণতরী খান ১২ মার্চ, ২০১৩, ০৭:৪০:৩০ সন্ধ্যা

আমরা ওদের প্রতিপক্ষ ভাবিনা। সত্য কখনো মিথ্যার প্রতিদ্বন্দ্বি হয় না, হতে পারে না। বাঁশেরকেল্লাও এদেশীয় তথাকথিত মিডিয়ার প্রতিদ্বন্দ্বি নয়। বলতে পারেন সহায়তাকারী। অন্ধ, অথর্ব মিডিয়াকে আলোর পথ দেখাচ্ছে বাঁশেরকেল্লা। পেজটির একজন পাঠক হিসেবে আমি তাই মনে করি।

এদেশীয় কর্পোরেট আওয়ামী মিডিয়া যখন হাস্যকর ধর্মনিরপেক্ষতা প্রতিষ্ঠা, মুসলিম নির্মূল আর প্রতিবেশী একটি রাষ্ট্রের স্বার্থ দেখতে গিয়ে বর্বর হায়েনার মতো হত্যাযজ্ঞের পক্ষে সাফাই গাচ্ছিল। শত শত মানুষের লাশ দেখে মিডিয়ার নগ্ন উল্লাসে দেশের মানুষ যখন সাংবাদিকদের দিকে থুতু ছিটাচ্ছিল তখনই বাঁশেরকেল্লার আগমন। কে বা কারা এর উদ্যোক্তা জানি না। তবে এতটুকু জানি পুরো বাংলাদেশের একটি প্রকৃত চিত্র তুলে আনার চেষ্টা করছে এ ফেসবুক পেজটি। আর তাতেই দম বন্ধ হয়ে আসছে তথাকথিত প্রগতিশীল মাতাল মিডিয়াগুলোর। মানুষ ঘৃণা আর ক্ষোভে ওদের দিক থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে। ওদের মিথ্যা এখন জেনে গেছে জনতা।

দেশের সব নামজাদা সাংঘাতিকরা এক বাঁশেরকেল্লাকে নিজেদের প্রতিপক্ষ ঘোষণা করে প্রমাণ করেছে ওরা আসলে কতটা নিম্ন মেধার। কথিত এসব সাংবাদিক নামক জংলিদের প্রতিপক্ষ ভাবতে আমাদের লজ্জ্বা হয়।

মোজাম্মেল বাবু, ইকবাল সুবহান বা ফরিদুর রেজা সাগরদের মস্তকহীন আগাছা ছাড়া আর কিছুই ভাবি না আমরা। ওদের প্রতিপক্ষ ভাবারতো প্রশ্নই আসে না।

সরকারের নানামুখি অত্যাচারের মুখেও দৃঢ় সংকল্পের পরিচয় দেয়ায় বাঁশেরকেল্লা পরিবারকে আমার তরফে শুভেচ্ছা। আশা করি এডমিনদের সংগ্রাম অব্যাহত থাকবে।

বিষয়: বিবিধ

১৩১২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File