এ মেয়েগুলো আদৌ মা হবে কি!

লিখেছেন লিখেছেন রণতরী খান ১৭ মে, ২০১৩, ০৩:৪১:২৫ দুপুর

টিএসসিতে গেল যেন মাথাটা চক্কর দিয়া উঠে। যে দিকে চোখ যায় সেদিকেই মেয়েদের আধিক্য। ওরা যেন নিজেদের প্রদর্শনের একটা তীব্র প্রতিযোগিতা করছে!

প্রাচনীকালে নাকি রাস্তায় গড়ে উঠা সরাইখানার পাশে মেয়েদের হাট বসতো । সেখানে সুন্দরি মেয়েরা সাজুগুজো করে আসতেন ক্রেতাদের দৃষ্টি আকর্ষণের জন্য। টিএসসিতে গিয়ে আমার মাঝে মধ্যে ভয় হয় সেই যুগ আবার ফিরে এলো বুঝি ।

লাল, নীল, হলুদ বেগুনিরা কেউ বুক দেখাচ্ছে, কেউ দাঁত দেখাচ্ছে। কথিত আধুনিকতা নামক পশুত্বের এক ভূতে পেয়েছে ওদের। অদ্ভূত এক বিকৃত মানসিকতা তাদের মধ্যে। ঠিক গৃহ ছাড়া কোন কিছুর সাথে তুলনা করা যায় ওদের। এক জায়গায় স্থির থাকতে চায় না এসব মেয়েরা।

অনেকে আশংকা প্রকাশ করছেন - এ মেয়েরা কোন দিন মেয়ে থেকে মা হবে কি । ওরা বড়জোর মহিলা হতে পারে কিন্তু এ মানসিকতা নিয়ে মা হওয়া যায় না । বরং ওদের উদরে জন্ম নেয়া শিশু সন্তানটি তাদের জন্য জন্য কখনো কখনো বোঝা হয়ে যায়!

আমাদের দেশে এ ক্যান্সার আমদানি করে এনেছে সমাজচ্যুত জনা কয়েক বাম আর বাআল কিছু কীট। এর পেছনে কাজ করছে ভারতীয় মডিয়া ও গোয়েন্দা সংস্থা। তারা আমাদের সন্তানদের নৈতিকভাবে আগে ধ্বংশ করে পরে দেশ ধ্বংশ করতে চায় ।

ওদের ষরযন্ত্র রুখে দেয়ার পাশাপাশি এখনই এ ক্যান্সার রোধে ব্যবস্থা নিতে হবে।

বিষয়: বিবিধ

১৪৪৪ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File