কি সেলুকাস! দেশবাসী শুক্রবারও হরতাল দেখতে যাচ্ছে...........

লিখেছেন লিখেছেন আল মাসুদ ০৪ এপ্রিল, ২০১৩, ০৭:০০:৩৮ সকাল

বয়স হবার পর অনেক হরতাল দেখার সুযোগ হয়েছে। কিন্তু শুক্রবার হরতাল দেখার সুযোগ হয়নি। হয়তোবা দেশবাসী সে রকম বিষয়ের মুখোমুখি হতে যাচ্ছে।

হেফাজতে ইসলামের আহবান করা লংমার্চ কর্মসূচি প্রতিহত এবং জামায়াত-শিবিরের রাজনীতি নিষিদ্ধের দাবিতে সারাদেশে শুক্রবার সন্ধ্যা ৬টা থেকে শনিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টার হরতাল ডেকেছে ২৫টি সংগঠন। সেক্টর কমান্ডার্স ফোরাম, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি, সম্মিলিত সাংস্কৃতিক জোটসহ এসব সংগঠনের পক্ষ থেকে আজ সকালে আনুষ্ঠানিকভাবে এ কর্মসূচি ঘোষণা করা হবে। সকাল সাড়ে ১০টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এসব সংগঠনের পক্ষ থেকে যৌথ সংবাদ সম্মেলন করা হবে। গতরাতে ঘাতক দালাল নির্মূল কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার কবির গণমাধ্যমকে হরতাল আহবানের বিষয়টি অবহিত করেন। দেশের প্রগতিশীল শক্তি ও সাধারণ মানুষকে এই কর্মসূচিতে অংশ নেয়ার জন্য তিনি আহবান জানিয়েছেন।

বামদের মাথা গেছে। নাস্তিকরা যেমন পৃথিবীতে এত নিদর্শন থাকতে ঈশ্বরের খুঁজে পায় না। তেমনি বামরা এত দিন থাকতে শুক্রবারে হরতাল ডাকতে যাচ্ছে। তারা আর দিন খুঁজে পেল না। যাদের দুনিয়া ছোট হয়ে যায় তারা অনেক কিছু পেয়েও পায় না। আমি নিশ্চিত বামদের আগের হরতালের মত সরকার যদি সাহায্য না করে তবে তাদের রাস্তায় পাওয়া যাবে না।

বিষয়: বিবিধ

১০৫২ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File