সৌদিআরবের মদীনা আল মুনাওয়ারায় সাইদী মুক্তি পরিষদ প্রবাসী বাংলাদেশীদের উদ্দ্যোগে বাংলাদেশের পুলিশের গুলিতে গণহত্যার ও আল্লামা সাইদীর ফাসির রায়ের প্রতিবাদে ও সাইদীর মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়।

লিখেছেন লিখেছেন অন্যায়ের প্রতিবাদি কন্ঠ ১৩ মার্চ, ২০১৩, ০৩:১০:২৭ দুপুর

সৌদিআরবের মদীনা আল মুনাওয়ারায় সাইদী মুক্তি পরিষদ প্রবাসী বাংলাদেশীদের উদ্দ্যোগে বাংলাদেশের পুলিশের গুলিতে গণহত্যার ও আল্লামা সাইদীর ফাসির রায়ের প্রতিবাদে ও সাইদীর মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়। মাওলানা আব্দুন নাইম সভাপতিত্বে কাবিল হোসাইন পরিচালনায়

বক্তব্য রাখেন হাফেজ শাহাদুল হক, রেজাউল করিম, নাজিম উদ্দিন, মাষ্টার সৈয়দ, মাওলানা আব্দুস সালাম, আমানতুল্লাহ, মাওলানা মসিহুল্লাহ্।

প্রমুখ প্রবাসী নেতৃবৃন্দ। বক্তারা বলেন প্রহসনের ট্রাইবুনালে প্রহশনের বিচারে মুক্তিযোদ্ধাদের হাতে নিহত দেল্যু রাজাকারের অপরাধের দায় বিশ্ব মুসলমানদের হৃদয়ের স্পন্দন আলামা দেলোয়ার হোসাইন সাইদীর উপর চাপিয়ে দিতে চাচ্ছে আওয়ামী বাকশালী ও নাস্তিক মোরতাদরা। সাইদীর ফাসির রায়ের প্রতিক্রিয়ায় ২ শত তৌহিদি জনতা শহীদ হয়েছে। যদি ফাসির রায় কার্যকর করতে চায় তাহলে হাজার হাজার তৌহিদি জনতা তাজা প্রাণ বিলিয়ে দিয়ে হলে ও সাইদিকে রক্ষা করা হবে ইনশাল্লাহ।

বিষয়: বিবিধ

১১৯৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File