আল্লামা শফী বিভিন্ন মিডিয়ায় আল্লামা শফীর বক্তব্যকে বিকৃতভাবে উপস্থাপন করার তীব্র ক্ষোভ প্রকাশ করে মিডিয়া কর্মীদেরকে মিথ্যা খবর পরিবেশন করা থেকে বিরত থাকার আহবান জানান।

লিখেছেন লিখেছেন অন্যায়ের প্রতিবাদি কন্ঠ ১৩ জুলাই, ২০১৩, ০৯:২৯:১২ রাত

সৌদি আরবে জেদ্দায় হেফাজতে ইসলাম কেন্দ্রীয় কমিটি আয়োজিত ইফতার মাহফিলে আল্লামা শফী বিভিন্ন মিডিয়ায় আল্লামা শফীর বক্তব্যকে বিকৃতভাবে উপস্থাপন করার তীব্র ক্ষোভ প্রকাশ করে মিডিয়া কর্মীদেরকে মিথ্যা খবর পরিবেশন করা থেকে বিরত থাকার আহবান জানান।

মুরতাদ ও নাস্তিকদের বিচার বাংলাদেশের পবিত্র ভূমিতেই করার জন্য সৌদি আরব প্রবাসীদেরকে এগিযে আসার আহবান জানান।

হেফাজতে ইসলাম বাংলাদেশ জেদ্দা মহানগর শাখার উদ্দ্যোগে গতকাল জেদ্দা স্থানীয় কনফারেন্স হলে এক ওলামা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে প্রধান অতিথি ছিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির ও দারুল উলুম হাটহাজারীর মুহতামিম শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী।

সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় আল্লামা শফী বলেন, বাংলাদেশের সংখ্যাগরিষ্ঠ মানুষই সালামপ্রিয় ও আস্তিক । বাংলাদেশের মানুষের ইচ্ছার প্রতিফলন আবার ও ৫ টি সিটি করপোরেশন নির্বাচনের ফলাফলে প্রকাশ পেয়েছে। এ বিজয় বিএনপির নয় এ বিজয় বাংলাদেশের ইসলাম প্রিয় তৌহিদী জনতার। উক্ত ফলাফল থেকে আওয়ামীলীগ ও সরকারকে শিক্ষা নেয়ার আহবান জানান। অন্যথায় ইতিহাসের আস্তাকুড়ে নিক্ষিপ্ত হতে হবে। কারন এদেশের মানুষের শরীরে সাইয়েদ আহমদ শহীদ, হাজী শরীয়তুল্লাহ ও শাহজালাল সহ (রহ.) অসংখ্য আলেম-মুহাদ্দেস, মুফাসসির ও অলি-দরবেশের দেশ আমাদের মাতৃভূমি বাংলাদেশ। এদেশে ইসলামবিরোধী কর্মকান্ডচালিয়ে, নাস্তিক-মুরতাদদের লালন-পালন করে কিংবা ইসলাম নির্মূলের ষড়যন্ত্র করে কেউ পার পাবেনা। মুসলমানদের বুকে যতদিন একবিন্দু রক্ত থাকবে, ততদিন ইসলাম বিদ্বেষীদের মোকাবিলায় ঐক্যবদ্ধ প্রতিরোধ আন্দোলন অব্যাহত থাকবে।

হেফাজতে ইসলামের সদস্য সচিব মাও: আ: মুকিত ও মাও: সাইদুল ইসলাম এর সঞ্চালনায় মাও: মুজিবুল হকের সভাপতিত্বে, বক্তব্য রাখেন মাও: সাদিক হোসেন, আহবায়ক কমিটির সদস্য জেদ্দা, মাও: সাহিদুর রহমান,সভাপতি, খেলাফত মজলিস, জেদ্দা মহানগর, মাও: আ: আজিজ, সভাপতি, জমিয়তে উলামায়ে ইসলাম, মো: শাহিদুল ইসলাম, আমিরে জামায়াত জেদ্দা, মৌলভীবাজার উপজেলা ভাইস চেয়ারম্যান মাও: আহমদ বিলাল সাধারন সম্পাদক, মৌলভীবাজার খেলাফত মজলিস, এনামুল হক এনাম, সদস্য সচিব হেফাজতে ইসলাম কেন্দ্রীয় কমিটি জেদ্দা, হাফেজ বদরুল ইসলাম, মুফতি সুলায়মান, মাও: সলিমউল্লাহ, মুফতি ইব্রাহিম, মাও মাহবুবুর রহমান হেফাজতে ইসলাম মদীনা শাখার সভাপতি মাও: রফিকুল ইসলাম মাদানী । মক্কা শাখার সাধারন সম্পাদক মাও: কাউসার এবং রিয়াদ শাখার সহসভাপতি মাও: রেজাউল করিম। দিগন্ত টিভির দর্শক ফোরামের সভাপতি মো: জাহাঙ্গির আলম, জাতীয়তাবাদী দল বিএনপির জেদ্দা মহানগর এর সভাপতি কেফায়েত উল্লা চৌধুরী।

বিষয়: বিবিধ

১৩২১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File