সবাই নৌকায় ভোট দিন। নৌকাকে জয়যুক্ত করুন।

লিখেছেন লিখেছেন হেলাল আলনুর ০২ মার্চ, ২০১৩, ০৮:০৪:১৫ সকাল

ক. শেয়ার বাজারের হাহাকারে যখন বিনিয়োগকারী গলায় ফাসঁ দেয়, সারা দেশের প্রতিটি বিশ্ববিদ্যালয়, কলেজ, সরকারী টেন্ডার, পাবলিক টয়লেট সহ দখল করার যা যা আছে সব যখন ছাত্রলীগ দখল করে নেয়, হলর্মাকের মত কোম্পানি যখন ব্যাংকগুলোকে *** দেয়, আবুল এন্ড গং যখন পদ্মা সেতুকে রেপ করে, দেশের আগা-গোড়া যখন আকন্ঠ চোরদের দখলে, আগামী নির্বাচনে যখন ক্ষমতায় ২০২২২ সাল পর্যন্ত থাকার সব প্ল্যান তৈরি শেষ, ইন্ডিয়াকে বন্দর আর ট্রানজিট বিনামূল্যে দিয়ে যখন তিস্তা আর টিপাইমূখ আর বর্ডার দিয়ে গোয়া মারা খাওয়ার সব এন্তেজাম শেষ--তখন আমরা একটা পূণ্য করেছি। রাজাকারদের বিচার ও ব্যাকড বাই পপুলার ডিমান্ডে হ্যাং আন্টিল ডেথ এর ব্যবস্হা করেছি।

খ. ৫ বছর পর ক্ষমতার পালাবদলে আসলে দলের ও দেশের দীর্ঘমেয়াদি কোন উন্নয়ন করা যায় না। এইজন্য দরকার অন্ততঃ তিন মেয়াদে ক্ষমতায় থাকা। বিরোধী দল শক্তিশালী থাকলে সে সুযোগ হাতছাড়া হয়। আমরা বিরোধী দলের যে হাত -পা ভাঙ্গা ২০০৭ থেকে শুরু হয়েছে--গুম খুন আর মামলার মাধ্যমে সেটাকে একটা লেভেলে আনতে সক্ষম হয়েছি। যে তত্বাবধায়কের জন্য দেশকে পঙ্গু করে ফেলেছিলাম, সে তত্বাবধায়কে আমরা ব্যবহৃত কনডমের মত ছুড়ে ফেলে দিতে সক্ষম হয়েছি। আমরা ভীষণ ২০২০ বাস্তবায়ন করবোই। বিরোধীতা করার মত কোন দলই থাকবে না।

গ. আমরা মিডিয়ার প্রভূত উন্নতি করেছি। চরিত্রহীন সাগর-রুনী হত্যাকারীদের ধরার চেয়ে আমরা ইউটিউব, ফেসবুক এইসব বন্ধ করতে সিদ্ধ হস্ত হয়েছি। বিডিনিউজ, বাংলানিউজ ইত্যাদি মিডিয়া পোর্টাল দিয়ে আমরা কাস্টোমাইজড সংবাদ প্রকাশ করতে পারছি। ব্লগের মালিকদের ধরে হুমকি ধামকি দিয়ে আমরা "মডারেটেড" পোষ্ট প্রকাশ করতে পেরেছি। তরুণদের ইমপ‌্যালসকে শাহবাগে আমরা আওয়ামী করণ করতে পেরেছি।

ঘ. আগামী নিবার্চন সহ পরবর্তী তিন নির্বাচনে জয় আমাদের সুনিশ্চিত। একমাত্র নৌকার জয়ই পারে একটি স্বনির্ভর বাংলাদেশ তৈরি করতে। এই ব্যাপারে আমাদের ভাবী নেতা বিশিষ্ট পাওয়ার পয়েন্ট স্পেশালিস্ট জয় আমেরিকা থেকে নিরলস কাজ করে যাচ্ছেন। "উই উইল ক্র্যাশ দেম" এই নীতিতে আমরা দেশ শাসন করে যাবো।

তাই সবাই নৌকায় ভোট দিন। নৌকাকে জয়যুক্ত করুন।

বিষয়: বিবিধ

১১৭১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File