ডাক পায়রা আগাম খবর নিয়ে এসেছে

লিখেছেন লিখেছেন রক্তলাল ২৩ জুলাই, ২০১৩, ১০:৫০:৩৮ রাত



[ভিতরে জয়ের সি.ভি. আর দুর্নীতির প্রমাণ]

আমেরিকা থেকে এক ডাক পায়রা এসেছেন। নানান জাতের খবর নিয়ে।

তিনি নাকি আইটি বিশেষজ্ঞ। অথচ ৪ বছরের আন্ডারগ্রাড তিনি ৮ বছরে পাস করেছেন।

তিনি কোনো আইটি কাজ করেননি। প্রথম কাজ করেন কাস্টমার সার্ভিসে। পরে মায়ের টাকা নিয়ে ব্যবসা খুলে দুর্নীতি করে ক্ষ্যান্ত দেন।

যারা তাকে আইটি বিশেষজ্ঞ বলেন তারা একটু প্রমাণ দেখাবেন কি তার অভিজ্ঞতার। যাই হোক আমাদের হায়েনা(হাসিনার) গুণধর পুত্র ডাক পায়রা হয়ে আমাদের জন্য সংবাদ এনেছেন তার দল ক্ষমতায় আসবে।

হঠাৎ করে বাংলার ত্রানকর্তা সেজেছেন তিনি। এই পায়রা বাংলাদেশ সেনাবাহিনীকে জংগির আখড়া বলেছিলেন। এর পরেই ৭০জন সেনা অফিসারের প্রানবধ হয়েছিল।

সারাজীবন ভারত আর এমেরিকায় থেকে এখন উড়ে এসে জুড়ে বসেছেন এই পড়ালেখার নামে টাকা অপচয় করা অথর্ব দুলাল।

৭ বছরে বি.এস. পাস করে নিজের ফিল্ডে যে একটা চাকুরী যোগাড় করতে না পেরে কাস্টমার সার্ভিসে কাজ করে, সে এসেছে বাংলাদেশ উদ্ধার করতে। হায়েনা(হাসিনা) যতই চালবাজি করুক না কেন, বাংলাদেশের মানুষ আর নাটক করতে দিবেনা। এই বিষয়টা এই অথর্ব ডাক পায়রা যত তড়াতাড়ি বুঝবে ততই সে আর তার দলের জন্য ভাল।

এই হচ্ছে জয়ের অফিসিয়াল সি.ভি.

কোনো প্রফেশনাল আইটি এক্সপিরিয়েন্স নাই। mvion নামের কোম্পানি সে খুলেছিল দেশ থেকে টাকা নিয়ে যখন তার মা ক্ষমতায় ছিল। ফাইবার আনার নামে Tyco Communications এর সাথে ১০ মিলিয়ন ডলারের দুর্নীতি করে ধরা পড়ে ঐ কোম্পানি বন্ধ করে দেয়।

জয় হার্ভার্ডে ঢুকেছে গওহর রিজভীর কারণে। গওহর রিজভী হার্ভার্ডে যে বিষয়ে ডিরেক্টর ছিল সেই বিষয়েই জয় সুযোগ পেয়েছিল। সেজন্য পুরস্কার স্বরূপ রিজভী সাহেব হাসিনার উপদেষ্টা পদ পেয়েছেন। আর বাংলাদেশের কোটি কোটি টাকা হাতিয়ে নিচ্ছেন।

বিষয়: বিবিধ

১৭৮৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File