বাংলাদেশ চেইন-শপের রাজ্যে প্রবেশ করতে যাচ্ছে!!!!!!!!!!

লিখেছেন লিখেছেন ইকুইকবাল ০৯ ডিসেম্বর, ২০১৩, ০৯:৪৮:৩৪ সকাল



আসসালামু আলাইকুম!

ব্রেকিং সংবাদ:

বাংলাদেশে এই প্রথম চেইন-শপ হতে যাচ্ছে। বিশ্বের সবচেয়ে উন্নতমানের চেইনশপ আছে আমেরিকায়। সেই আমেরিকান চেইন-শপের চাইতেও অনেক উন্নতমানের সফট নিয়ে মাঠে নামছে ‘সারাবাংলা চেইন-শপ’।

সবাই চিন্তা করে মালিক পক্ষের কি লাভ হল। কিন্তু ব্যতিক্রম হচ্ছে বাংলাদেশের ঢাকাবিশ্ব বিদ্যালয়ের কিছু মেধাবী ছাত্র, বিভিন্ন কলেজ ভার্সিটির এমবিএ-বিবিএ পড়ুয়া ও অবসরপ্রাপ্ত ছাত্রদের প্রবর্তিত নতুন এই সিস্টেম। এখানে সব ধরনের পণ্যেই কাস্টমারদেরকে ৪৩.২০% ডিসকাউন্ট এবং ইন্সটিটিউট রিলেটেড সিস্টেমিক কস্টিংসহ সর্বমোট ৬০% প্রফিট লেস করা হবে। দারুণ না বিষয়টি! অগ্রাধিকার সিরাজদিখানবাসী, মুন্সিগঞ্জবাসী ও বাংলাদেশী ভাই ও বোনদের জন্য। শপ সম্পর্কে এই গ্রুপে গেলে জানতে পারবেন RIPDআর পেইজ RIPD Universal তাছাড়া ওয়েবের কাজ চলছে পরীক্ষামূলক। সর্ব প্রথম মুন্সিগঞ্জের মাটিতে হবে প্রথম শাখা দ্বিতীয়তে মানিকগঞ্জ ও তৃতীয়তে মোমেন শাহী পর্যায়ক্রমে ঢাকাসহ সারা বাংলায়। সমর্পূর্ণ অনলাইন বেইজড কাজ হবে ইনশাআল্লাহ।

যে কেউ নিজেকে পরিবর্তনের এই প্লাটফর্মে আসতে পারেন।

-পুনশ্চ: এটি কোন এড নয়। বাংলাদেশে একটি সম্ভাবনার দ্বার উন্মোচন হতে যাচ্ছে তাই সবাইকে জানিয়ে রাখলাম। এটি আমার একার সুখের সংবাদ নয় সবার জন্যই। বাংলাদেশের জাতীয় অনেক দৈনিক ও অনলাইন পত্রিকায় এই সংবাদটি এসেছে। গ্রুপ ও পেইজে গেলই পাবেন।

বিষয়: বিবিধ

১৬৫৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File