Community Bloggers Forum - CBF নতুন দিগন্ত উন্মোচন করতে যাচ্ছে-

লিখেছেন লিখেছেন ইকুইকবাল ১৭ আগস্ট, ২০১৩, ০৭:৩৭:২১ সন্ধ্যা

১।

২।

৩।

৪।

৫।

৬।

৭।

৮।

৯।

আলহামদুলিল্লাহ!

নাস্তিক্যবাদী কোন শক্তিই সিবিএফকে মোকাবেলা করতে সক্ষম নয়; এর উদ্দেশ্য চরিতার্থ করার পথে কোন শক্তিই বাধার সৃষ্টি করতে পারবেনা। সিবিএফ এর প্রত্যেক সদস্য দেশ ও ইসলামের জন্য অতন্দ্র পহরীর ভূমিকায় অবতীর্ণ হয়েছে। যাদের মন-মানসিকতা ও ধীশক্তিকে কখনই নাস্তিক্যবাদে আচ্ছন্ন করতে পারবেনা।

দেশ ও ইসলাম প্রেমকে উদ্দেশ্য হিসেবে সামনে রেখে, সব ধরনের রাজনৈতিক কাঁদা ছোড়া ছোড়ি বাদদিয়ে, কোন দল, মত ও পথের দালালি বা লেজুড়বৃত্তি না করে নিজস্ব স্বাতন্ত্র্যবোধ বজায় রেখে সিবিএফ বাধার পাহাড় ডিঙ্গিয়ে তার লক্ষ্য পানে এগিয়ে যাবেই।

সিবিএফ-তাদের জন্য যারা:- আলোকপ্রাপ্ত বিবেকের অধিকারী, ত্যাগী, পরার্থপর, সত্যিকার নিষ্ঠাবান এবং যারা একান্ত ধীরস্থিরভাবেই প্রকৃত সত্যের অনুসন্ধানী।

অবস্থাদৃষ্টে মনে হচ্ছে রাষ্ট্রযন্ত্রের নিষ্পেষণ, অন্যায় আচরণ, নির্যাতন, নিপীড়ণ, জেল-জুলুম, গুম-খুনসহ সকল অরাজকতার বিরুদ্ধে সিবিএফ এক প্রতিবাদী প্রাচীরের/প্লাটফর্মের ভূমিকায় অবতীর্ণ হবেই। তাই আসুন আমরা নিজের সুপ্ত মেধা, সুপ্ত প্রতিভার বিকাশ ঘটিয়ে নিজের ব্যক্তিত্ব বিকাশের প্লাট ফর্ম সিবিএফ এর সদস্য হই। সময় কম কাজ অনেক বেশি। ভাল কাজে বাধা আসবেই। তাই থেমে থাকলে চলবেনা। শত বাধা, অপপ্রচার, নিন্দা, হিংসা, বিদ্বেষ, অপমান, অবহেলা সত্তেও যে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাবে সে সফল হবেই কোন দলাদলি, গলাগলির প্রয়োজন নেই। আমরা সিবিএফ এর প্লাট ফর্মে একত্রিত হবই।

-আহবায়ক, Cbf Munshigonj জেলা শাখা

বিষয়: বিবিধ

১৭৬৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File