‘অধিকার’ এর সেক্রেটারীর নিঃশর্ত মুক্তির দাবিতে মুন্সিগঞ্জে কমিউনিটি ব্লগারস ফোরামের মানববন্ধন

লিখেছেন লিখেছেন ইকুইকবাল ১৭ আগস্ট, ২০১৩, ০১:৫৯:২০ রাত









---------------------

বিক্রমপুর রিপোর্ট: মানবাধিকার সংগঠন ‘অধিকার’ এর সেক্রেটারী জেনারেল আদিলুর রহমান শুভ্রর গ্রেফতারের প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে এক মানববন্ধন কর্মসূচী পালন করে কমিউনিটি ব্লগারস ফোরাম মুন্সিগঞ্জ জেলা শাখার ব্লগার ও অনলাইন এক্টিভিস্ট। আজ কমিউনিটি ব্লগারস ফোরাম (সিবিএফ) মুন্সিগঞ্জ জেলা শাখার আহবায়ক ইকবাল হোছাইন ইকুর পরিচালনায় সকাল ১০ টায় মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। এছাড়াও মানব বন্ধনে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এই দাবীর সাথে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জের চারণ সাংবাদিক মাসিক চয়নিকার সম্পাদক শেখ আলী আকবর, মুন্সিগঞ্জ প্রেসক্লাসের সহ সভাপতি দৈনিক আমার দেশের জেলা প্রতিনিধ মো: মাহবুবুর রহমান, সকালের খবরের জেলা প্রতিনিধি আরাফাত উজ্জামান, কমিউনিটি ব্লগারস ফোরাম (সিবিএফ) মুন্সিগঞ্জ জেলা শাখার সদস্য ও দৈনিক সংগ্রামের জেলা প্রতিনিধি মো: আব্দুস সালাম, মাই টিভির জেলা প্রতিনিধি মঈন উদ্দিন আহমেদ সুমন, মাসিক বিক্রমপুরের সহকারী সম্পাদক কে এন ইসলাম বাবুল, বিশিষ্ট সাংবাদিক মো: মোহসিনসহ কমিউনিটি ব্লগারস ফোরাম (সিবিএফ) মুন্সিগঞ্জ জেলা জেলা ও উপজেলা কমিটির আহবায়ক ও সদস্যবৃন্দ।

:::::::শিহাব আহমেদের মন্তব্য : গতকালকে পত্রিকাগুলোতে দেখলাম বিভিন্ন সংগঠনের ব্যানারে ১১টি জেলায় তার মুক্তির দাবীতে মানববন্ধন এর প্রস্তুতি নেয়া হলেও পুলিশি বাধায় তা শেষপর্যন্ত অনুষ্ঠিত হয়নি । কিন্তু আলহামদুলিল্লাহ আমরা মানববন্ধনের সময় প্রশাসন উল্টো আমাদের সাহায্য করেছে । এটা বলতে পারেন আমাদের প্রশাসসনিক বিজয় ।

বিষয়: বিবিধ

১২১৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File