...প্রেমিকার প্রতি ঝগড়ার ফানপত্র...

লিখেছেন লিখেছেন প্রবাসী আশরাফ ১৬ সেপ্টেম্বর, ২০১৪, ০২:৫০:০২ দুপুর

হৃদয়গ্রাসী-মনহরনী,

আজ আর কোন পত্র-পিরিতি নয়, সোজা-সাপটা ঝগড়া হবে..ঝগড়া।ঝগড়া-ঝড়ের ঝাপটায় কোঁকড়ো কেশের ঝুটি ঝাঁকিয়ে ঝাঝাল হয়ে উঠার অগ্রিম প্রস্তুতি নিতে পারো।

আজ আর ছাড় নেই, ভালবাসার প্রাপ্তি-প্রদান নিয়ে চুল-ছেড়া বিশ্লেষনে তুমুল-তুখোড় যুক্তি-তর্কের ঝগড়া হবে..ঝগড়া।জানি তুমি চাইবেনা, তবু তোমার পা-তলা থেকে ব্রক্ষতালুর টাকে-ত্বকে জ্বালা ধরানো রাগের টগবগে আগুনে অনল হবার পূর্ব-প্রস্তুতি নিতেই পারো।

সামনে আর যা লিখেছি তা পড়বে না কিন্তু বলে দিলাম...হুঁ।আর যদি নিত্যান্তই অবাধ্য ললনার মতো পড়েই যাও তবে কিন্তু সোজা-সাপটা খবর আছে, এক্কেবারে কানের লতির নিচে(...) দিমু কইলাম...হুংকারের-হুঁ(নাকের নলে বাতাস ছেড়ে)।



























0

0

0

0

0

0

আরে আরে করে কি...করে কি মেয়েটা।এ্যাঁই.এ্যাঁই..এ্যাঁই...বললাম না যে সামনে যা লিখেছি তা আর না পড়াতে? দেখ দেখি কি কান্ড এই মেয়ে এখনই নতুন স্বামীর কথা শোননা, পরে যে কি করবে উপরওলাই ভালো জানে।তোমারেই বা দোষ দেই কি কারনে বল, মা হাওয়াই তো বাবা আদমের নিষেধ শুনে নাই, ঠিকই গন্ধম গলায় পুরেছে।

যাক যা পড়ার পড়ছো, আর কিন্তু সামনে অগ্রসর হইয়োনা কইলাম, ঠিক আছে? আর এইবার যদি নিষেধ না শোন তাইলে কইলাম নলি-কাটা ঝগড়া হবে(মাস্তানি সদৃশ মৃদু হুমকি)।

0

0

0

0

0

































0

0

0

0

0

0

বাব্বাহ! তুমি তো তাগড়া টাইপের মাইয়া হে...। এতো করে বললাম যে আর সামনে পড়ার দরকার নাই, তার পরেও পড়তাছ।আদম-হাওয়ার উদাহরনেও কাজ হইলোনা।আহহা! কিযে করি এই মেয়েটাকে নিয়ে।

মেয়েদের বহুত রাগের-রোগের মধ্যে এই একটা মজার রোগ আছে, "খালি খালি জিদ করা-অভিমানে গাল ফোলানো"। আইজ আর রাগ-রোগ কোন পাত্তা পাইবোনা, হুংকারের ফুৎকারে গগন কাঁপানো হবে।

আর যদি সামনে একটা লাইনও পড় তাইলে কিন্তু রাগের আগুন বসে রাখা কষ্টস্বাধ্য হয়ে যাবে। সুতরাং, নম্রতা-ভদ্রতার কোন গ্রাডুয়েট কোর্স করে দক্ষতার সাথে নিজেকে নিজ নিয়ন্ত্রন কর যাতে আর সামনে পড়তে না হয়...ওকে?





























0

0

0

0

0

0

0

0

আরে আসলেই তুমি শেষতক পড়তেই আইছ! কোন বাধাই তোমাকে আটকাতে পারলো না?

আচ্ছা ঘেনকচু খেয়ে যেহেতু ঝগড়া করতে শেষঅব্ধি আইসাই পড়ছো তখন ধরে নিচ্ছি তোমার রাগের রেগোমিটার ফুলবলিয়মে আছে। তাই ঝগড়ার আগে একটা ছোট্ট গল্প বলতে চাই, (স্বামী স্ত্রী তুমুল ঝগড়া হচ্ছে...স্ত্রী হাতের কাছে যা পাচ্ছে তা ছুঁড়ে মারছে...স্বামী বেচারা ভয়ে খাটের নিচে কোণায় শুয়ে আছে...স্ত্রী রুটি বানাবার বেলুন হাতে নিয়ে স্বামীকে বের হতে বলছে...তো স্বামী বেচারা চিতকার করে বলছে তুমি এক্ষনি এখান থেকে যাও নয়তো আমি যা বলি তা কিন্তু করেছ ছাড়ি বুঝলে...স্ত্রী কর্কষকন্ঠে বলে কি বলবে তুমি শুনি...স্বামী বলে আমি কিছুতেই খাটের নীচ থেকে বের হবোনা এই আমি এক কথা বলে দিলাম)

=> ঝগড়া(?) নারে ভাই, আমি ঝগড়া-ঝাটির মধ্যে নাই।

বিষয়: বিবিধ

১২২৬ বার পঠিত, ২২ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

265801
১৬ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০২:৫৮
সুশীল লিখেছেন : Rolling on the Floor Rolling on the Floor Rolling on the Floor
১৬ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০৩:১৭
209601
প্রবাসী আশরাফ লিখেছেন : ঝগড়া করতে মন চায় না কি?
265806
১৬ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০৩:০২
কাহাফ লিখেছেন : ঝগড়া ঝড়ের প্রচন্ড বাতাস পড়ার তীব্রতাকে খড়-কুটার মতো ভাসিয়ে নিয়ে এসেছে লেখনীর শেষ প্রান্তে...........।
মজা পাইলাম বলে অনেক ধন্যবাদ ছড়িয়ে দিলাম। Cook Cook Cook
১৬ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০৩:১৮
209602
প্রবাসী আশরাফ লিখেছেন : কষ্ট করে ঝগড়াটে পোষ্ট পড়ার জন্য ভালবাসামিশ্রিত আন্তরিক ঝগড়াবাদ রইলো।
265808
১৬ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০৩:০৬
সন্ধাতারা লিখেছেন : I have enjoyed your thoroughly ha ha...
১৬ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০৩:১৯
209603
প্রবাসী আশরাফ লিখেছেন : It's my pleasure. Thank you very much for reading and inspiring by your sweet comments.
265810
১৬ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০৩:১৩
ফেরারী মন লিখেছেন : ঘরে বউ আসার আগেই ঝগড়ার প্রাকটিস করতেছেন নাকি? Big Grin Big Grin
১৬ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০৩:২২
209604
প্রবাসী আশরাফ লিখেছেন : বউয়ের লগে ঝগড়া করার চেষ্টা দিমু ভাবতাছি...তয় কেমনে শুরু করুম ভাইব্বা পাইতাছিনা।ছোট-খাট কোন কৌশল থাকলে দিয়েন তো, দেখি কামে লাগে কিনা।
১৬ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০৩:৩১
209609
ফেরারী মন লিখেছেন : প্রথমেই আদর সোহাগ নিয়ে ক্যাচাল লাগাতে পারেন। এই যেমন অমুকের বউ তার স্বামীকে কত্তো আদর করে, এতই ভালোবাসে যে অফিসে যেতে দিতে চায় না আর তুমি আমাকে........ হাহাহা এভাবে শুরু করতে পারেন ব্যাস আর কিছু করতে হবে না Love Struck Love Struck Love Struck
১৬ সেপ্টেম্বর ২০১৪ বিকাল ০৪:১৪
209620
প্রবাসী আশরাফ লিখেছেন : পোড়া কপাল আমার,এই কৌশল আমার ক্ষেত্রে প্রযোজ্য না কারন আমি প্রবাসী।
265812
১৬ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০৩:১৫
আফরা লিখেছেন : ঝগড়া(?) নারে ভাই, আমি ঝগড়া-ঝাটির মধ্যে নাই। তাই তো---------।আমার ভাইয়া হল আলা------ভোলা------- বালা পোলা ।
১৬ সেপ্টেম্বর ২০১৪ দুপুর ০৩:২৫
209607
প্রবাসী আশরাফ লিখেছেন : ঝগড়া করার শক্তিবর্ধক উপাদান ঘ্যানেধরা কচু, কচু শাক, কচু লতি নিয়মিত তিন বেলা খাওয়ার চিন্তা করতাছি যাতে ভালো মতে কাছা বাইন্ধা ঝগড়া করার জন্য।

আইডিয়াটা কেমন বইন, বালা না?
265833
১৬ সেপ্টেম্বর ২০১৪ বিকাল ০৪:০৩
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : আশরাফ আঙ্কেল! আমি ঝগড়া পছন্দ করি না, তাই পড়িলাম না আপনার ঝগড়া পোস্ট Sad Sad
১৬ সেপ্টেম্বর ২০১৪ বিকাল ০৪:১৬
209621
প্রবাসী আশরাফ লিখেছেন : আপনি আবার পড়েন নাই হেইডা আবার জাতিরে বিশ্বাস করাইতে চান। ঐ মিয়া বিডিব্লগরে কি আওয়ামীমুল্লুক পাইছেন নাকি যে যা কইবেন হইয়া যাইবো...হুংকারের-হুঁ(নাকের নল দিয়ে গরম বাতাস সহ)।
১৬ সেপ্টেম্বর ২০১৪ বিকাল ০৪:১৯
209623
সূর্যের পাশে হারিকেন লিখেছেন : Time Out Time Out Surprised Surprised Time Out Time Out
265848
১৬ সেপ্টেম্বর ২০১৪ বিকাল ০৪:৪৬
জুমানা লিখেছেন : ঝগড়াতে ও মজা আছে............ Chatterbox Unlucky Hurry Up
১৬ সেপ্টেম্বর ২০১৪ বিকাল ০৫:১৬
209653
প্রবাসী আশরাফ লিখেছেন : জুমানাপু, সালাম নিবেন। কেমন আছেন। এখনো এই মজাটা পাইনাই। পাবো বলে আপাতত মনে হচ্ছেনা। প্রিয় বউটা ডিপফ্রিজে রাখা ঠান্ড মেজাজের মনে হইতাছে। খুব সহজে ঝগড়া করতে পারবো বলে মনে হচ্ছে না। দোয়া করবেন যেন মাধুর্য্যপূর্ন প্রেমময় ঝগড়া করতে পারি।
১৬ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৬:২১
209665
জুমানা লিখেছেন : আলাহামদুলিল্লাহ ভাল , ঠান্ডা মেজাজের ভাবি আমার খুব পছন্দ,Praying Praying Praying
265849
১৬ সেপ্টেম্বর ২০১৪ বিকাল ০৪:৪৮
জুমানা লিখেছেন :
তবে এত তারাতারি নয়.....
১৬ সেপ্টেম্বর ২০১৪ বিকাল ০৫:২৫
209655
প্রবাসী আশরাফ লিখেছেন : হুঁ...বিয়ের রেশই তো কাটছেনা দুজনের। এখনো তো ঘুরের মধ্যে দিনাতিপাত করছি।কি এক বিরাট ঘটনা ঘটে গেল জীবনে।ঝগড়া করার সময়ই খুঁজে পাচ্ছিনা।
265893
১৬ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:২৯
আহ জীবন লিখেছেন : যত গর্জিল তত বর্ষীলো না। শিরোনাম দেইখা মনে করছিলাম ভাবীর একদিন কি আম্নের যা কয় দিন লাগে। (মাইয়া মাইনসের একদিন ও লাগেনা, কয়েক মিনিট বেশি হইলে ঘণ্টাই যথেষ্ট)। তয় মজা পাইছি। কাল্পনিক ভাবে ভাবীরে ঝগড়া করতে দেখলে আরও মজা পাইতাম। ঝুমানা আপুর প্রতি মন্তব্বে বললেন "প্রিয় বউটা ডিপফ্রিজে রাখা ঠাণ্ডা মেজাজের মনে হইতাছে" - তাইলে ঝগড়া কইরা মজা নাই, তয় অভিমান ভাঙ্গাইতে খাটুনি যাইব। সাবধানে থাইকেন ভাবী "ভাঙবে কিন্তু মচকাইবে না"
১০
265905
১৬ সেপ্টেম্বর ২০১৪ সন্ধ্যা ০৭:৫০
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : হানিমুন ফিনিস!!!
ঝগড়া লাইফ শুরু!!!!

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File