Rose Roseমিলন মেলার প্রথম আসরRose২০শে এপ্রিলRose আপনি আমন্ত্রিত Rose Rose

লিখেছেন লিখেছেন মিলন মেলা ১১ এপ্রিল, ২০১৩, ০৪:১৮:২২ বিকাল



সুপ্রিয় ব্লগার ভাই/বোন, আস্সালামু আলাইকুম।

আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আগামী ২০শে এপ্রিল, শনিবার, বাংলাদেশ সময় সন্ধ্যে ৭টায় বিডি টুডে ব্লগে শুরু হবে ব্লগারদের জমজমাট আড্ডার আসর "মিলন মেলা"

ইতিমধ্যে মিলন মেলার প্রস্তুতি পর্ব শেষ হয়েছে। ২০শে এপ্রিল সন্ধ্যা ৭টায় যথা সময়ে মিলন মেলা শিরোনামে পোষ্ট দেয়া হবে ইনশা আল্লাহ।

অতএব, যথা সময়ে মিলন মেলায় উপস্থিত হওয়ার জন্য সবিনয়ে অনুরোধ করছি।আপনার বন্ধু ও সহ ব্লগারদের সাথে মিলন মেলার দাওয়াত শেয়ার করতে অনুরোধ করছি।

মিলন মেলার এ দাওয়াত খানার প্রচারে সম্মানিত মডারেটর-এর সহযোগিতা কামনা করছি।

((মিলন মেলার প্রচারে ফেইস বুকে আমাদের আয়োজনঃ Click this link ))

উল্লেখ্য যে,

-মিলন মেলা হবেঃ সকল মতের ব্লগারদের এক জমজমাট আড্ডা।

-মিলন মেলা হবেঃ পরমত সহিষ্ঞুতার এক উজ্জল দৃষ্টান্ত।

-মিলন মেলা হবেঃ জ্ঞান পিপাসু আর জ্ঞানীদের এক ব্যতিক্রমী জলসা।

-মিলন মেলা হবেঃ সত্য ও সুন্দরের পক্ষে এক সাথে চলার এক অনবদ্য আয়োজন।

-মিলন মেলা হবেঃ ব্লগের পরিবেশ রক্ষা, ব্লগের মানোন্নয়ন আর ব্লাগারদের মাঝে পারস্পরিক সম্পর্ক সৃষ্টির এক মনভূলানো প্লাট ফরম।

মিলন মেলাতে যারা হাজির হবেন, তাদের দৃষ্টি আকর্ষণীঃ

১. মিলন মেলা কোন দল বা গোষ্ঠীর প্রতিনিধিত্ব করবেনা, বরং সকল দল ও গোষ্ঠীর পক্ষে অবস্থান নেবে। তবে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বের পক্ষে এবং নাস্তিক ও রুচিহীন অশ্লীলতার বিপক্ষে।

২. মিলন মেলাতে উপস্থিত হয়ে স্ব স্ব সংস্কৃতির আলোকে সবাইকে শুভেচ্ছা জানাতে হবে। এবং একই সাথে নির্দিষ্ট বিষয়ের আলোকে নিজস্ব মন্তব্য উপস্থাপন করতে হবে।

৩. মন্তব্য বা প্রতিমন্তব্যের পর অপেক্ষা করতে হবে এবং আপনার ব্লগের "অদেখা মন্তব্য" বা "অদেখা জবাব" এর দিকে খেয়াল রাখতে হবে।

৪. আপনার মন্তব্যের ব্যাপারে কোন প্রতিমন্তব্য আসলে সহমত পোষন পূর্বক ধন্যবাদ জানাতে হবে অথবা ভিন্নমতের যু্ক্তি উপস্থাপান করতে হবে।

৫. অন্য ব্লগারের করা মন্তব্যে প্রতি মন্তব্য করতে হবে।

৬. সকল মন্তব্য এবং জবাব হবে অত্যন্ত রুচিশীল ও সম্মানীয় উপস্থাপনায়। সব সময় মনে রাখতে হবে যে, যার মন্তব্যের ব্যাপারে আমি মন্তব্য করছি তিনি আমার চেয়ে বেশী জানেন।

৭. সকল তৎপরতায় সহ ব্লগারদের প্রতি ভালবাসা, সম্মান ও আন্তরিকতা প্রদর্শন করতে হবে।

৮. মিলন মেলাতে রাজনৈতিক মন্তব্য প্রদানে বাঁধা প্রদান করা হবে না। কিন্তু মিলন মেলা যাতে অহেতুক রাজনৈতিক মন্তব্যে ক্ষতিগ্রস্থ না হয় সে দিতে খেয়াল রাখতে হবে।

মিলন মেলা যে সব বিষয়ের প্রতি নিরুৎসাহিত করেঃ

১. কোন ধরণের ছবি এড করা। কারণ ছবি এড করলে বিভিন্ন স্থানে নেট ওয়ার্কের দূর্বলতার কারণে পেজ অপেন হয়না বা হতে বিলম্ব হয়।

২. দীর্ঘ মন্তব্য। যার দৈর্ঘ একটি স্বতন্ত্র পোস্টের মতো। এমন মন্তব্য সাধারণতঃ ব্লগাররা এড়িয়ে চলেন। তাই ১০ লাইনের বেশী এমন মন্তব্য না করা। প্রয়োজনীয় একাধিক মন্তব্য করা।

৩.নিজ মন্তব্য দৃষ্টি আকর্ষনের জন্য একাধিক বার পেষ্ট করা।

মিলন মেলাকে সুন্দর ও স্বার্থক করতে মিলন মেলার আসরে এসে আপনারা যে পরামর্শই দেবেন, তাও হতে পারে মিলন মেলার নিয়মাবলীর একটি ধারা।

অতএব, আগামী ২০শে এপ্রিল, শনিবার, সন্ধ্যে ৭টায় দেখা হোক বিডি টুডে-তে। আল্লাহ হাফেজ।

বিষয়: বিবিধ

১৯৩৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File