প্রথম আলোর কর্ণধার লতিফুরের নাতি ফারাজ আইয়াজ কি জঙ্গি ছিল? জঙ্গি কে কি হিরো বানানোর চেষ্টা চলছে?

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আবদুর রহমান সিরাজী ০৩ জুলাই, ২০১৬, ০৯:২৫:৪৮ রাত



গুলশানের হলি আর্টিজান বেকারীতে নিহত হন প্রথম আলো পত্রিকার কর্ণধার, ট্রান্সকম গ্রুপের মালিক লতিফুর রহমানের নাতি ফারাজ আইয়াজ (২০)। বিভিন্ন মাধ্যম থেকে জানা যায় হামলাকারীররা ৭-৮জন ছিল। অথচ সেনাবাহিনীর আক্রমনে নিহত হয় ৫ জন, গ্রেফতার হয় ১জন। বাকী ১/২জন কোথায়? অপরজন কি লতিফুরেরর নাতি ফারাজ ইমতিয়াজ? আর্টিজানে হামলাকারীরা সকলেই ফারাজ ইমতিয়াজের মত ইংলিশ মিডিয়ামের ছাত্র, বয়সও ২০-২৫, ফারাজের মত অনেকেই বিদেশী বিশ্ববিদ্যালয়ের ছাত্র। তাহলে ফারাজও এই হামলায় জড়িত ছিলেন? ফারাজের কি গলা গেটে হত্যা করা হয়েছে নাকি আর্মির গুলিতে মারা গেছে? ফারাজের নানা ট্রান্সকম গ্রুপের চেয়ারম্যান লতিফুর রহমান বলেছেন, "নামাজ-কালাম ফারাজের ভালো জানা ছিল"। তার মানে সেও জঙ্গিবাদের সাথে জড়িত ছিল এটা মোটামোটি নিশ্চিত।

পত্রিকায় ফারাজ আইয়াজ কে হিরো বানানোর চেষ্টা চলছে। সে নাকি তাঁর গার্লফ্রেন্ডদের ছেড়ে হোটেল থেকে বের হয়ে আসতে চায়নি। সেজন্যই নাকি তাঁকে হত্যা করা হয়েছে। সে নাকি বন্ধুত্বের পরিচয় দিয়েছে। আসলে মেয়েদের সাথে 'সম্পর্ক' আছে এটা দেখিয়ে তার 'জঙ্গি' পরিচয় আড়াল করা হচ্ছে। সঠিক তদন্ত করলে দেখা যাবে 'হলি আর্টিজান' ধ্বংশের সাথে এর গুরুরাই জড়িত।

বিষয়: বিবিধ

১৯০৭৬ বার পঠিত, ১৩ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

373875
০৪ জুলাই ২০১৬ রাত ১২:৪১
রিদওয়ান কবির সবুজ লিখেছেন : কোন দিন কোন রানা আইয়ুব এর মত সাংবাদিক এই সত্য উদঘাটন করবে সেই অপেক্ষায়।
০৪ জুলাই ২০১৬ রাত ০১:১৭
310247
ক্রুসেড বিজেতা লিখেছেন : সহমত-ভাই। অপেক্ষা ছাড়া উপায় নেই। এই পুঁচকে ছানা কে হিরো বানানোর জন্য " প্রথমআলো" তার অনলাইন ভার্সনে পরপর তিনটি খবর ছেপেছে ওর প্রশস্তি গেয়ে।
০৪ জুলাই ২০১৬ রাত ০১:৩৪
310253
মোহাম্মদ আবদুর রহমান সিরাজী লিখেছেন : সেনা বাহিনীর হাতে নিহত হয়েছে ৬জন। পুলিশ প্রকাশ করেছে ৫ জনের লাশ, তন্মধ্যে ১জন বাবুর্চি সাইফুল যাকে জঙ্গি হিসাবে প্রকাশ করা হচ্ছে। অর্থাৎ লাশ পাওয়া গেছে ৪ জঙ্গির। বাকী ২জন হচ্ছে ১। আওয়াামী লীগ নেতার ছেলে অপরজন হচ্ছে লতিফুরের নাতি
373888
০৪ জুলাই ২০১৬ রাত ০১:২৩
ক্রুসেড বিজেতা লিখেছেন : সুন্দর যোক্তিক লজিক্যাল প্রশ্ন,,, যা সত্যিই ভাবনার দাবী রাখে। কিন্তু বাংলাদেশ যে - চোর ডাকাতের দেশ,, মিডিয়া গুলোও সব দিনকানা,, কালো কে সাদা বানানো বঙ্গদর্শনের রক্ত মাংসের নেশা। তাই সংশয় থেকেই যাবে প্রকৃত সত্য নিয়ে । অনেক ধন্যবাদ।
০৪ জুলাই ২০১৬ রাত ০২:০৫
310261
মোহাম্মদ আবদুর রহমান সিরাজী লিখেছেন : আপনাকেও ধন্যবাদ।
373893
০৪ জুলাই ২০১৬ রাত ০১:৩৮
মোহাম্মদ আবদুর রহমান সিরাজী লিখেছেন : সেনাবাহিনীর হাতে নাকি কেউ নিহত হয়নি, তাহলে বাবুর্চি সাইফুলকে হত্যা করল কে? তাকেও তো জঙ্গি হিসাবে চিহ্নিত করা হয়েছে, আবার

সেনা বাহিনীর হাতে নিহত হয়েছে ৬জন। পুলিশ প্রকাশ করেছে ৫ জনের লাশ, তন্মধ্যে ১জন বাবুর্চি সাইফুল যাকে জঙ্গি হিসাবে প্রকাশ করা হচ্ছে। অর্থাৎ লাশ পাওয়া গেছে ৪ জঙ্গির। বাকী ২জন হচ্ছে ১। আওয়াামী লীগ নেতার ছেলে অপরজন হচ্ছে লতিফুরের নাতি ফারাজ আইয়াজ।
373897
০৪ জুলাই ২০১৬ রাত ০১:৫২
আবু জারীর লিখেছেন : হিরো হোক আর জিরো হোক ট্রান্সকম গ্রুপের লতিফের বুকে আঘাত লেগেছে এটাইকি কম দুঃখের?
০৪ জুলাই ২০১৬ রাত ০২:০৪
310260
মোহাম্মদ আবদুর রহমান সিরাজী লিখেছেন : নিজের নাক কেটে অন্যের যাত্রা ভঙ্গ করতে গেলেতো কিছু ব্যাথা লাগবেই।
373907
০৪ জুলাই ২০১৬ সকাল ০৭:১৪
কুয়েত থেকে লিখেছেন : নিহত হয় ৫ জন, গ্রেফতার হয় ১জন। বাকী ১/২জন কোথায়? ভালো লাগলো অনেক অনেক ধন্যবাদ
০৪ জুলাই ২০১৬ সকাল ১০:০৬
310285
মোহাম্মদ আবদুর রহমান সিরাজী লিখেছেন : আপনাকেও অনেক ধন্যবাদ
373925
০৪ জুলাই ২০১৬ সকাল ১১:৩১
হতভাগা লিখেছেন : ঘোলা জলে মাছ শিকার করার মজাই আলাদা
০৪ জুলাই ২০১৬ দুপুর ১২:১১
310295
মোহাম্মদ আবদুর রহমান সিরাজী লিখেছেন : ঠিকই বলেছেন। জঙ্গি খায়রুলের বাবা-মাকে গ্রেফতার করা হলো আর আওয়ামী জঙ্গিদের কিছুই হলো না
373939
০৪ জুলাই ২০১৬ দুপুর ০২:৩৫
মোহাম্মদ আবদুর রহমান সিরাজী লিখেছেন :


ভিডিও তে ফারাজ দরজায় পাহাড়ায়

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File