আইন-শৃংখলা বাহিনী বা জনগন নয়, আওয়ামী লীগ নেতাদের টার্গেট করুন

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আবদুর রহমান সিরাজী ১৫ ডিসেম্বর, ২০১৩, ০২:০৯:৫১ দুপুর

শুধু শুধু হরতাল অবরোধ আর গাড়িতে আগুন দিয়ে কোন লাভ নাই এর সাথে আওয়ামী লীগের নেতাদের মারতে মারতে বাড়ি ছারা করতে হবে। শুধু হরতাল অবরোধে সাধারণ জনগণের ক্ষতি হচ্ছে বেশি আওয়ামী লীগের কিছু হচ্ছে না তাদের নেতারা দিব্বী ঘুরে বেরাচ্ছে। হরতাল অবরোধ করে জনগণ নের ক্ষতি হচ্ছে হাসিনার তো ক্ষতি হচ্ছে না এবং তার কোন নেতাদের ও কোন ক্ষতি হচ্ছে না তাই হাসিনার টানক ও নরছেনা।

পুলিশ-র্যাব-বিজিবি আমাদের দেশের সম্পদ। উনারা হুকুমের গোলাম। একসময় এরশাদরে নির্দেশে তারা জনগনের দিকে গুলি ছুড়েছে, আবার খালেদার নির্দেশে গুলি ছুড়েছে এখন হাসিনার নির্দেশে গুম, খুন-হত্যাকান্ডে মেতে উঠেছে। আওয়ামী লীগের সাধারণ কর্মীদেরও কিছু বলার দরকার নাই। 'শেখ পরিবার' ও তাদের দোসরদের টার্গেট করতে হবে। মারতে মারতে দেশ ছাড়া করতে হবে। শুধু দেশে নয়, বিদেশেও তাদের টার্গেট করতে হবে। তাহলেই দেশের জনগন খুশি হবে, আওয়ামী লীগ দুর্বল হয়ে পড়বে।

অযথা নেতা-কর্মীদের মামলা, চিকিৎসা ইত্যাদির পিছনে কোটি কোটি খরচ না করে 'যুব কমান্ড' মার্কা সংগঠন দিয়ে তৈরী করে 'শেখ পরিবার' ও তাদের দোসরদের দাম্ভিকত ধুলায় মিশিয়ে দিতে হবে।

হাসিনা বি.এন.পি কে নিধন করার পরিকল্পনা ক...রছে যে ভাবে জাতীয় পার্টিকে দু ভাগে বিভক্ত করেছে। আমরা যদি সারা দেশে এক যোগে 1-11 এর মত মাঠে নামি এবং আওয়ামী লীগ দেখা মাএ মাইর তাহলে এই বকসালী সরকারের টনক নোরবে এবং এই সরকার কে হাটানো সম্ভব। খুব জলদি এই সিদ্ধান্ত নিন নয়তো আমাদের সব নেতাদের এক এক করে মিথ্যা মামলা দিয়ে গেরেফতার করবে আর যেগুলা মাঠে থাকবে সে গুলাকে গুলি করে মারবে।

বিষয়: বিবিধ

১৩১৫ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File