Sheikh Hasina no more legal Prime Minister from today আজ থেকে গণতন্ত্রের মানসকন্যা দেশ রত্ন শেখ হাসিনা বৈধ প্রধানমন্ত্রী নয়

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আবদুর রহমান সিরাজী ২৫ অক্টোবর, ২০১৩, ০৬:৩১:১১ সকাল



শেখ হাসিনা। শেখ মজিবুর রহমান এর মেয়ে। নিজ দলের দেওয়া উপাধি 'দেশ রত্ন', 'গনতন্ত্রের মানস কন্যা'। বাংলাদেশের জনগন ২০০৮ সালের অবৈধ সরকারের অধীনে নির্বাচনে তাকে গতকাল ২৪ অক্টোবর পর্যন্ত নির্বাচিত করেছিলেন। বিধি অনুযায়ী গতকালই সংসদ ভেঙ্গে দিয়ে পদত্যাগ করে পরবর্তী নির্বাচনের পরিবেশ সৃষ্টি করবেন। কিন্ত আজ ২৫ অক্টোবর, শেখ হাসিনা পদত্যাগ করেন নাই, সংসদও ভেঙ্গে দেন নাই। জোরপূর্বক ক্ষমতা দখল করে আছেন। যেহেতু জনগন গতকাল পর্যন্তই তাকে নির্বাচিত করেছিলেন, সেজন্য আজ থেকে শেখ হাসিনা দেশের বৈধ প্রধানমন্ত্রী না। তিনি অবৈধ প্রধানমন্ত্রী, তার সরকার অবৈধ এবং জোরপূর্বক ক্ষমতাদখলকারী। আজ থেকে শেখ হাসিনার প্রতিটি আদেশ নিষেধ সরকারি আদেশ বা নিষেধ নয় বরং আওয়ামী লীগ সভানেত্রীর নির্দেশ হিসাবে গণ্য হবে। এছাড়া জোরপূর্বক ক্ষমতা দখল করে রাখার জন্য শেখ হাসিনাকে নির্বাচনে অযোগ্য ষোষনা করা, তার মন্ত্রীসভার বিচার করা এবং যারা অবৈধভাবে সংবিধান কাটাছেড়া করে সংবিধানের মুল চেতনা ক্ষুন্ন করেছে সেই কালো বিড়াল সুরঞ্জিত সেন গুপ্ত ও সাজেদা চৌধুরীকে গংদের বিচাররের আওতায় আনতে হবে।

আজ ২৫ অক্টোবর প্রমান হলো শেখ হাসিনা দেশ রত্ন নয় জগদ্দল পাথর, আজ প্রমান হলো শেখ হাসিনা গণতন্ত্রের মানসকন্যা নয় গনতন্ত্রের ঘাতক।

বিষয়: বিবিধ

১৩৩৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File