লংমার্চে অংশগ্রহণকারীদের পানি সরবরাহ করবে জাপা

লিখেছেন লিখেছেন মোহাম্মদ আবদুর রহমান সিরাজী ০৪ এপ্রিল, ২০১৩, ০৭:২৬:১৬ সন্ধ্যা



লংমার্চে অংশগ্রহণকারীদের পানি সরবরাহ করবে জাপা

নিজস্ব প্রতিবেদক | তারিখ: ০৪-০৪-২০১৩

হেফাজতে ইসলামের লংমার্চ কর্মসূচিতে অংশগ্রহণকারী ‘তৌহিদি জনতার’ তৃষ্ণা মেটানোর জন্য রাজধানীর বিভিন্ন প্রবেশপথে খাওয়ার পানি সরবরাহ করবে জাতীয় পার্টি। আজ বৃহস্পতিবার পার্টির এক যৌথ সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

দলটির প্রেসিডিয়াম সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) তাজুল ইসলাম চৌধুরীর সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই সিদ্ধান্তের কথা জানানো হয়। পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদের সভাপতিত্বে তাঁর বনানীর কার্যালয়ে ওই সভা অনুষ্ঠিত হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সভায় ৬ এপ্রিল হেফাজতে ইসলামের নাস্তিক ও মুরতাদবিরোধী তৌহিদি জনতার লংমার্চের প্রতি সর্বাত্মক সমর্থন জানানো হয়। মানবিক, ধর্মীয় অনুভূতি ও ইসলামিক মূল্যবোধকে অগ্রাধিকার দিয়ে লংমার্চে অংশগ্রহণকারী তৌহিদি জনতার তৃষ্ণা নিবারণের জন্য জাতীয় পার্টির পক্ষ থেকে রাজধানীর ঢাকা শহরের বিভিন্ন প্রবেশপথে তাদের খাওয়ার পানি সরবরাহের সিদ্ধান্ত নেওয়া হয়। সংযম ও ধৈর্য প্রদর্শন করে এই লংমার্চে কোনো ধরনের বাধা না দিতে জাতীয় পার্টির পক্ষ থেকে সরকারের প্রতি আহ্বান জানানো হয় এবং লংমার্চের সফলতা কামনা করা হয়।

সভায় অন্যদের মধ্যে দলের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর আহমদ, আনিসুল ইসলাম মাহমুদ, বাণিজ্যমন্ত্রী জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার প্রমুখ উপস্থিত ছিলেন।

বিষয়: বিবিধ

১০৬১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File