আওয়ামী নৃশংসতা এবং মিথ্যাচারঃ আল্লাহ্‌ কবে এই জালিমগুলোকে ধ্বংস করবেন?

লিখেছেন লিখেছেন আবদুল্লাহ রাসেল ০২ ডিসেম্বর, ২০১৩, ০৭:৩৮:৩৫ সন্ধ্যা

আওয়ামী লীগের কী দুর্দান্ত পলিটিক্স! তারা মানুষ পোড়ায়, আবার তাদেরকে হাসপাতালে টিভি ক্যামেরা সমেত দেখতে যায়, আবার এর দায়ভার বিরোধী দলের উপর চাপিয়ে মিডিয়ায় ম্যাৎকার করে। এর চেয়ে আশ্চর্যজনক হচ্ছে, এই ঘটনার প্রতিবাদে তারা বিরোধী দলের নেত্রীর বাড়ি ঘেরাও করতেও যায়! এই একবিংশ শতাব্দীতে আওয়ামী লীগ মানুষ পোড়ানোর মতো নৃশংস কাজ করে বিরোধী দলের উপর দায় চাপিয়ে দিনের পর দিন টিকে থাকছে-একজন বিবেকবান মানুষ হিসেবে আমাদের কাছে এর চেয়ে লজ্জাষ্কর আর কী হতে পারে।

বিরোধী দল বিশেষ করে বিএনপির দুর্বলতার সুযোগ নিয়ে আওয়ামী লীগ মিডিয়ার মাধ্যমে কী লঙ্কাকাণ্ডই না করে ফেলছে, তা বিএনপি রিয়েলাইজ করছে কিনা বা করতে পারলেও এর এগেইন্সটে কী ভূমিকা পালন করছে আমাদের তা বুঝে আসছে না। একটি শক্তিশালী মিডিয়ার অভাব আমরা যে কীভাবে অনুভব করছি তা ভাষায় প্রকাশ করা যাবে না। টিভি টকশোতে সরকার বিরোধী এমন কেউ নেই যে যিনি আওয়ামী লীগের নৃশংসতা এবং মিথ্যাচারের বিরুদ্ধে বলিষ্ট কণ্ঠস্বরে কথা বলবেন। ফেসবুক-ব্লগে আওয়ামী মিথ্যাচারের বিরুদ্ধে আমরা অনবরত বলে যাচ্ছি, কিন্তু তা সাধারণ মানুষের কাছে আদৌ পৌঁছাচ্ছে কিনা আমি জানি না।

আমার পরিষ্কার কথা হচ্ছে, আওয়ামী মিথ্যাচারের জবাব দেয়ার জন্য এখন খালেদা জিয়াকেই মাঠে নামতে হবে বলে। কারণ উনি না নামলে বিএনপির কেন্দ্রীয় নেতা কেউ রাজপথে নামবেন না, এখন খালেদা জিয়াকেই ঢাকা মহানগরীর বিএনপি-জামায়াতের সকল নেতাকে নিয়ে রাজপথে অবস্থান নিয়ে এবং সচিবালয় ঘেরাওয়ের মতো কর্মসূচী দিয়ে আওয়ামী লীগের মিথ্যাচারকে তুলোধুনো করতে হবে। আর এই কাজটাও যদি খালেদা জিয়া বা বিএনপি না পারে তাহলে আওয়ামী মিথ্যাচারের বিরুদ্ধে আল্লাহ্‌র সাহায্য পানে চেয়ে থাকলাম।

হে আল্লাহ্‌, আমরা কিছুই করতে পারছি না, আমরা অক্ষম, আমাদেরকে তুমি ক্ষমা কর, আওয়ামী লীগকে তুমি ধ্বংস কর এবং এই দেশের মানুষকে তুমি রক্ষা কর।

বিষয়: রাজনীতি

১০০৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File