জয়ের ব্যাপারে সতর্ক হতে হবে এখনই

লিখেছেন লিখেছেন আবদুল্লাহ রাসেল ২২ সেপ্টেম্বর, ২০১৩, ১১:০৯:০০ সকাল

সব পর্যায়ের দায়িত্বশীল ভাইদের অনুরোধ করছি, আপনারা সজীব ওয়াজেদ জয়ের প্রত্যেকটি কথাকে অত্যন্ত গুরুত্বের সাথে নিন। তার প্রত্যেকটি আচরণকে খুবই গুরুত্বের সাথে বিবেচনা করুন। তার কোনো কথাকে ‘কথার কথা’ হিসেবে নিলে বা তুচ্ছ তাচ্ছিল্য করলে বাংলাদেশের মানুষকে বিপদে পড়তে হবে। জয় ইসলামের বিরুদ্ধে নীল নকশা নিয়েই বাংলাদেশে এসেছে। তার বোরকা কমানোর আর্টিক্যাল বা মাদ্রাসার ছাত্র কমানোর কথাকে ফেলনা হিসেবে নেয়া যাবে না। বাংলাদেশের অঘোষিত প্রধানমন্ত্রী হিসেবে তাকেই এখন বিবেচনা করতে হবে। ক্ষমতার কেন্দ্রবিন্দুতে অবস্থান করে জয় এখন ইসলামী আন্দোলনের নেতাদেরকে ফাঁসীতে ঝোলানোর ষড়যন্ত্র বাস্তবায়ন করার অভিপ্রায় নিয়ে বাংলাদেশে এসেছে। পশ্চিমা পরিবেশে অত্যন্ত নিরাপত্তার সাথে বড় হয়ে বাংলাদেশের মতো রাজনৈতিকভাবে ঝুঁকিপূর্ণ দেশে জয় এমনি এমনি আসেনি। ৯০% মুসলিম সংখ্যাগরিষ্ট দেশে জয়ের মতো অনৈসলামিক ব্যক্তি ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র করবে- এটা অস্বাভাবিক কিছু না। কিন্তু তার সব ধরণের ষড়যন্ত্রের ব্যাপারে সজাগ থাকা এবং সময়মতো রুখে দেয়ার ঈমানী দায়িত্ব কিন্তু আমাদেরই।

যে লোক অমুসলিম মহিলাকে বিয়ে করে, জীবনে যাকে কখনো নামায পড়তে দেখা যায়নি কিন্তু থাবা বাবার মতো নাস্তিকের জানাযায় দেখা যায়, ঈদের ২ দিন আগে বিদেশে চলে যায়, বোরকার বিরুদ্ধে আর্টিক্যাল লিখে, মাদ্রাসার ছাত্র কমানোর কথা বলে, ইসলামী আন্দোলনের নেতাদের ফাঁসীতে ঝোলানোর কথা বলে, নামায-কালাম তো দূরের কথা ইসলামের সামান্যতম প্র্যাকটিসও যার জীবনে নাই, তাকে এই বাংলাদেশের মাটিতে দাঁড়িয়ে রাজনীতি করতে দেয়া যায় না। আমাদের এখন থেকে, এই মুহূর্ত থেকে জয়ের ব্যাপারে সজাগ হয়ে যেতে হবে, সাধারণ মানুষকে তার ষড়যন্ত্র সম্বন্ধে বোঝাতে হবে, সে যে পশ্চিমা বিলাসবহুল জীবন ফেলে ইসলামের বিরুদ্ধে নীল নকশা নিয়ে বাংলাদেশে ফিরে এসেছে এই ব্যাপারে সবাইকে সচেতন করতে হবে। নাস্তিকদের বিরুদ্ধে যেমন সারা বাংলাদেশের সকল ইসলামী দলগুলো এক হয়ে দুর্বার গণআন্দোলন গড়ে তুলেছে তেমনি সজীব ওয়াজেদ জয়ের বিরুদ্ধেও কঠিন আন্দোলন করতে হবে। কারন আসিফ মহিউদ্দিন, থাবা বাবারা যদি নাস্তিক হয়, তাহলে জয় হচ্ছে নাস্তিকদের বাবা। থাবা বাবারা অনলাইনে ইসলামের বিরুদ্ধে অপপ্রচার চালিয়েছে, আর জয় ক্ষমতার কেন্দ্রবিন্দুতে থেকে এই দেশে ইসলাম নির্মূল করবে।

তাই সকল পর্যায়ের দায়িত্বশীল, ইসলামপ্রেমী ভাইয়েরা এই মুহূর্ত থেকে জয়ের কর্মকাণ্ড সম্বন্ধে সোচ্চার হোন। সকল ইসলামী দল এক হয়ে জয়ের মতো ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীর বিরুদ্ধে এক হয়ে গণআন্দোলন করবে এই প্রত্যাশা করছি। আল্লাহ্‌ আমাদেরকে সাহায্য করুন

বিষয়: রাজনীতি

১৩৯১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File