নতুন জীবন-সবার কাছে দোয়া চাই

লিখেছেন লিখেছেন আবদুল্লাহ রাসেল ২৮ মে, ২০১৩, ০৮:০৭:১৪ রাত

নতুন জীবনে পা রাখলাম...অন্য যেকোন সকালের চেয়ে আজকের সকালটি আমার জন্য খুবই ব্যতিক্রম, খুবই আনন্দের, একই সাথে ভয়ে অন্তরকে কাঁপিয়ে দেয়ার জন্য যথেষ্ট।

.

.

.

.

.

.

.

.

না না ভুল বুঝবেন না, আমি কোন বিয়ের পিঁড়িতে বসিনি। তবে আমার আজকের দিনটি গুরুত্বের দিক দিয়ে বিয়ের চেয়ে কোন অংশে কম নয়। একজন ইসলামী আন্দোলনের কর্মীর জন্য পৃথিবীতে সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন হচ্ছে সেদিন, যেদিন সে শাহাদাত বরণ করবে। এরপরে সবচেয়ে গুরুত্বপূর্ণ দিন হচ্ছে সেদিন, যেদিন সে শাহাদাতের জন্য শপথ গ্রহণ করবে, যেদিন সে দুনিয়ায় সামগ্রিক শান্তি প্রতিষ্টা ও মানবজাতির কল্যাণ সাধনের উদ্দেশ্যে আল্লাহ প্রদত্ত ও রাসূল সাঃ প্রদর্শিত দ্বীন কায়েমের সর্বাত্মক প্রচেষ্টার মাধ্যমে আল্লাহ্‌র সন্তুষ্টি ও পরকালীন সাফল্য অর্জনকেই জীবনের চূড়ান্ত লক্ষ্য হিসেবে মনে প্রাণে ধারন করে আল্লাহ্‌র কাছে ওয়াদা করবে। তাই নয় কি? আমি কি একটুও বাড়িয়ে বলছি? একজন মুসলিমের জন্য এই দুইটি দিনই তো সবচেয়ে গুরুত্বপূর্ণ।

জী, আজকে আমার জন্য তেমনই একটি দিন। আমি খুবই অযোগ্য একজন ইসলামী আন্দোলনের কর্মী হলেও আজ সকালে রুকুনিয়াতের শপথ নিয়েছি। আমি খালিসভাবে ইসলামী আন্দোলনের জন্য নিজেকে সম্পূর্ণ ঢেলে দেয়ার শপথ নিয়েছি। এই শপথ অত্যন্ত কঠিন একটি শপথ। এতোটুকু পা পিছলালে আল্লাহ্‌র রোষানলে পড়তে পারি। তাই সবার কাছে দোয়া চাই। আল্লাহ আমাকে কবুল করুন, কবুল করুন আমার কাজকে। কবুল করুন এই জমিনকে ইসলামের জন্য, কেবল মাত্র ইসলামের জন্য। আমিন ইয়া রব্বুল আলামিন।

বিষয়: বিবিধ

১৫৫৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File