আমার যাত্রা শুরু

লিখেছেন লিখেছেন আবদুল্লাহ রাসেল ১৪ মে, ২০১৩, ০৩:৩২:০৭ দুপুর

বিসমিল্লাহির রহমানির রহীম

২০০৫ সালে আনুষ্টানিক ভাবে বাংলা ব্লগ সাইটের যাত্রা শুরু হয়। আমি অবশ্য তারও ঠিক ৫ বছর পরে অর্থাৎ ২০১০ সালে ব্লগে লেখালেখি শুরু করি। সোনার বাংলা ব্লগে আমি প্রথম লিখেছি, ঐ ব্লগটিতে লেখালেখি সহ এতো বেশি বিচরণ করেছি যে সোনার বাংলা ব্লগ আমার আত্মার আত্মীয় হয়ে গিয়েছিল। এরপর সামহোয়্যার ইন ব্লগ, প্রথম আলো ব্লগে লেখালেখি করেছি। কিন্তু সোনার বাংলা ব্লগ বন্ধ হয়ে যাওয়ার পর ব্লগে লেখালেখির প্রতি আমার আগ্রহ কমে যায়। অনেক দিন কিছুই লিখিনি। ২-৩ মাস আগে আমার পরিচিত কিছু বন্ধু-শুভাকাঙ্ক্ষীরা বিডি টুডের কথা বলল, একটা একাউন্ট খুললাম। এই ২ মাস এই ব্লগের প্রচুর পোস্ট পড়েছি, কিছুক্ষণ আগে ব্লগের নীতিমালাগুলো অত্যন্ত মনোযোগ সহকারে পড়লাম। তারপর চিন্তা করলাম, এই ব্লগটিতেও লেখালেখি করা যায়।

আশা করি, আমার প্রানের কথাগুলো এখানে বলতে পারব, লেখালেখি করতে গিয়ে যদি কোন ভুলত্রুটি হয়ে যায় তাহলে এই ব্লগের মডারেটর সহ সবার সহযোগিতা পাব বলে আশা রাখি।

সত্য এবং সুন্দর নিয়ে বিডি টুডে এগিয়ে চলুক সামনের দিকে এবং টিকে থাকুক যুগ থেকে যুগান্তরে, এই কামনায়। সবার শুভ কামনা চাই। ইনশাল্লাহ, আমরা একে অপরের সাথে আমাদের চিন্তা-চেতনা, আবেগ-অনুভুতি ভাগ করে একটি সমৃদ্ধ বাংলাদেশ গড়ার পথে এগিয়ে চলব।

বিষয়: বিবিধ

১২০৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File