আসুন এদের বর্জন করি

লিখেছেন লিখেছেন ড তে ডন ২৫ ফেব্রুয়ারি, ২০১৩, ০১:৫২:০১ দুপুর

হাশরের ময়দানে আল্লাহর আরশের ছায়ায় স্থানপ্রাপ্ত ৭ প্রকার ব্যক্তির মধ্যে একপ্রকার ব্যক্তি হবেন তারা, যারা আল্লাহর জন্য পরস্পর মিলিত হয় এবং আল্লাহর জন্য পরস্পর বিচ্ছিন্ন হয়। যারা আল্লাহ ও রসূলের নামে চরম অসত্য, জঘন্য, অশালিন, অমার্জিত, উদ্ধত ভাষায় সমালোচনা করেছে, তাদের সাথে আমাদের কোন সম্পর্ক নাই। আসুন এই পশুদের সামাজিকভাবে বয়কট করি। এদের সাথে আমরা সকল ধরনের মেলামেশা, উঠা-বসা, খা্ওয়া-দাওয়া, কথাবার্তা বন্ধ করে দেই এবং এদেরকে একঘরে করে রাখি।

ধরুন, আমাদের বাবা-মা, সন্তান-সন্ততি, ভাই-বোন, আত্মিয়-স্বজন বা এমনকি কোন বন্ধুর সাথে যদি কেউ খারাপ ব্যবহার করে, বা খারাপ ভাষা ব্যবহার করে বা শত্রুতা পোষণ করে, তাদের সাথে আমরা কিন্তু সম্পর্ক রাখি না, যদিও আগে ভাল সম্পর্ক থাকে।

নবীজী(সাঃ) বলছেনঃ তোমরা ততক্ষণ পর্যন্ত কামিয়াব হবে না, যতক্ষণ পর্যন্ত তোমাদের সন্তান-সন্ততি, ধন-সম্পদের চেয়ে আমাকে ভালবাসবে না। নবীজী(সাঃ)র প্রতি ভালবাসা থাকতে হবে সবার উপর।

যারা নবীজী(সাঃ)কে স্মরণকালের জঘন্য ভাষায় গালি-গালাজ করেছে, যার পূত-পবিত্র চরিত্রে (যার চরিত্র স্বয়ং আল্লাহ-তায়ালা certify করেছ্নে, একমাত্র তাঁর চরিত্র বোঝাতে আ'জিম শব্দটি ব্যবহার করেছেন; সূরা ক্বলম-৪) কালিমা লেপনের অপচেষ্টা করেছে, ইহুদি- খ্রীষ্টান, মোশরেকরা যার ব্যাপারে এ ধরনের শব্দচয়নের সাহস কোনদিন প্রকাশ করে নি, সে ধরনের দুঃসাহস যারা প্রদর্শন করেছে, যারা আমাদের প্রানপ্রিয় নবীজী(সাঃ) এর প্রতি শত্রুতা পোষণ করে তাদের সাথে আমাদের কোন সম্পর্ক থা-ক-তে পা-রে না।।।।

আসুন এদের প্রতিরোধ করি, যার যে অবস্থান সেখান থেকে সাধ্যমত প্রতিবাদ করি, এদের ঘৃণা করি, লানত করি, বদদোয়া করি, এদের হেদায়াতের দোয়া করি, এদের সকল প্রতিষ্ঠান বর্জন করি, মোবাইল-ফেসবুক থেকে এদের ডিলিট করি, সর্বোপরি এরা মরে গেলে এদের জানাজা থেকে বিরত থাকি।

আল্লাহ আমাদের পরস্পরকে আল্লাহর জন্য ভালবাসার এবং ঘৃণা করার তৌফিক দান করুন। আমিন।।

বিষয়: বিবিধ

৯৭৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File