দেখুন ফ্যাসিবাদ সরকারের কান্ড

লিখেছেন লিখেছেন বীর বাংলাদেশী ০৮ মার্চ, ২০১৩, ০৩:৪৮:০০ দুপুর



বায়তুল মোকাররম মসজিদ থেকে জুমার নামাযের পর বের হয়ে ইসলাম রক্ষায় বিক্ষোভ মিছিলের চেষ্টা করে। এ সময় পুলিশ নির্বিচারে মুর্হু মুহু গুলি চালায় ফলে একজন নিহত হয়। এছাড়া ফকিরাপুলে ৫০/৬০ জন আল্লাহ ও রাসুল(সঃ) এর বিরুদ্ধে কটুক্তি করা নাস্তিক মুর্তাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করার চেষ্টা করলে পুলিশ অন্তত শতাধিক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এখন পুলিশ ওই এলাকায় সতর্ক অবস্থান নিয়েছে। মাঝেমাঝে ফাঁকা গুলি ছুঁড়ছে।

পল্টনে নামাযিদের বিক্ষোভ চেষ্টা, পুলিশের ফাঁকা গুলি সংঘর্ষে নিহত ১




প্রত্যক্ষদর্শীরা জানান, মুসল্লিরা নামায শেষে বের হয়ে ফকিরাপুলে আকস্মিকভাবে মিছিল করার চেষ্টা করে। এ সময় একটি ককটেলের বিস্ফোরণ হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অন্তত শতাধিক রাউন্ড গুলি ছুড়ে।

এখন সরকারকে যে কোন পরিস্হিতি নিয়ন্ত্রনে আনতে সাধারন গনতান্ত্রিক বিক্ষবেও পুলিশের নির্বিচার গুলি বর্ষন করতে হচ্ছে । তাহলে ভাবুন দেশ আজ কোথায় গিয়ে দাড়িয়েছে ।

পুলিশের ধাওয়া খেয়ে পল্টনে একটি বাড়িতে ২০/২৫ জন আশ্রয় নেয়। সেখানে পুলিশ অভিযান চালালে তাদের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় একজন নিহত হয়। তবে তাৎক্ষণিকভাবে তার নাম-পরিচয় জানা যায়নি। এ সময় পুলিশ অন্তত ২০ জনকে আটক করে। এবং মসজিদের মুসল্লিদের গ্রেপ্তারের ফলে মোট গ্রেপ্তারের সংখ্যা ৬২ তে পৌছেছে ।

বি দ্র ঃ ‘শাহবাগী নাস্তিকদের’ বিচারসহ বিভিন্ন দাবিতে বায়তুল মোকাররম জাতীয় মসজিদের উত্তর গেইটে বাদ জুমা ইসলামী দলগুলো ‘গণজমায়েত ও শানে রাসুল (সা.) সমাবেশ’ করার ঘোষণা আগেই দিয়েছিল।

বিষয়: বিবিধ

১২০৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File