অল্প বয়সে মল্যায়(ক্ষমতা) পায়লে বাপরে বলে সালা !

লিখেছেন লিখেছেন বীর বাংলাদেশী ০৬ মার্চ, ২০১৩, ০৬:৫৭:৫৭ সন্ধ্যা

সম্প্রতি একজন সল্প জনবলের নবীন মন্ত্রী ,পরগাছার মত অপরের (--) লেহন করতঃ ক্ষমতা পাইয়া যাহাকে যা ইচ্ছা তাই বলিতেছেন । আফসোস !! এই বলন অতি অল্প সময়ে বন্ধ হইয়া গেলে মাতন করিবার কেহ থাকিবেনা ।

খালেদাকে রাজনীতি থেকে বাদ দিতে হবে, ইনুর ঘোষণা


তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, “খালেদা জিয়া ক্রমাগত যুদ্ধাপরাধীদের পক্ষ নিচ্ছেন। তিনি ট্রাইব্যুনাল বিরোধী কথাবার্তা বলছেন। ক্রমাগত রাষ্ট্রের বিরুদ্ধে অবস্থান নিচ্ছেন। জামায়াতকে সমর্থন দিয়ে যাচ্ছেন। খালেদা জিয়া যদি জামায়াতকে না ছাড়েন, তাহলে তাকে রাজনীতির মাঠ থেকে বাদ দিতে জাতীয় সিদ্ধান্ত নেয়ার সময় এসেছে। তিনি জামায়াতকে বাদ দিতে না পারলে তাকে রাজনীতি থেকে বাদ দিতে হবে। তিনি রাজনীতির জন্য উপযুক্ত কিনা আজ তা ভেবে দেখার সময় এসেছে।”

বুধবার জাতীয় সংসদের বৈঠকে রাষ্ট্রপতির ভাষণের ওপর আনীত ধন্যবাদ প্রস্তাবের আলোচনায় অংশ নিয়ে তিনি এ দাবি জানান।

তিনি বলেন, “সরকার যুদ্ধাপরাধীদের বিচার করছে, আর খালেদা জিয়া জামায়াতকে রক্ষার জন্য কাজ করছেন। বাংলাদেশের মসজিদগুলোকে জামায়াতের গুণ্ডাদের হাত থেকে মুক্ত করতে হবে। রাজাকারদের কবর দিতে হবে। যুদ্ধাপরাধীদের চিচার করে জামায়াতকে নিষিদ্ধ করতে হবে। জামায়াতে ইসলামী ধর্মাদ্রোহী, মুনাফিক। তারা অপকর্মকে আড়াল করে ইসলামের বিরুদ্ধে কাজ করে।”(দেখসেন বেটা বাম-রাম কি কয় )

তিনি বলেন, “দেশে এই তাণ্ডবের মধ্যে খালেদা জিয়া সংবাদ সম্মেলন করে জামায়াত-শিবিরের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। তিনি গণহত্যার সংজ্ঞা জানেন না। তিনি একাত্তরের গণহত্যাকে অপমান করেছেন।”

উৎসঃ নতুন বার্তা ডটকম

(ভুতের মুখে রাম নাম শুনিয়া কপি পেষ্ট না করিয়া পারিলামনা )

বিষয়: বিবিধ

১২৪৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File