প্রনব মুখার্জির শশুর বাড়ি এবং বাংলাদেশি সংবর্ধনা ;

লিখেছেন লিখেছেন বীর বাংলাদেশী ০৩ মার্চ, ২০১৩, ০৪:৫২:৫৭ বিকাল



এ জয় প্রনব মুখার্জির, দেশের মানুষ তার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছে ;(সাইদির রায়ের পর ) = রাষ্ট্রপতি


যে কোন পরিস্হিতিতে আমার বাংলাদেশ সফর অব্যাহত থাকবে = প্রনব মুখার্জি


জামায়াতের ডাকা ৪৮ ঘন্টা হরতালের শান্তিপূর্ন কর্মসুচিতে পুলিশ ও লীগ বাহিনির নির্বিচার গুলিতে রক্তে রঞ্জিত রাজপথ প্রনব মুখার্জির কাছে লাল গালিচা বোধ ছাড়া আর কি ?

বিমান হতে অবতরনের পর যে সিড়ি ব্যাবহারের প্রয়োজন তার জন্য জামায়াত শিবিরের বা মুসলমানদের লাশ অতিব প্রয়োজনিয় হয়ে পড়ায় ম খা আলমগীর তথা সরকারের নির্দেশে দেশে রক্ত ও লাশের হুলিয়া চলছে।

আমরা শংকিত !!!

এবং আমরা এর থেকে মুক্তি চাই ;

এভাবে নির্বিচারে মানুষ হত্যা কোন জাতি কোন সময় মেনে নিতে পারেনা । আমরা কোন জঙ্গলে বাস করছিনা যে , হিংস্র প্রানীর শিকার হবো, কিংবা কোন হায়েনার হিংস্র থাবার কোবলে নিজেকে সমার্পন করবো !! মহামান্য রাষ্ট্রপতি আপনি যে অঘষিত যুদ্ধের মৌন ঘোষনা দিলেন গোটা মুষলিম জাতির সাথে , তা মুষলিম জাতি আজ বুঝতে পেরেছে এবং এই কারনে আজ দল মত নির্বিশেষে সকল মুষলমান এসরকারের বীপরিতে অবস্হান নিয়েছে । এবং অতি শিঘ্রয় এই জালিম সরকারের পতন হবে ইনশাআল্লাহ ।

একটি বিশেষ দেশ ও ধর্মকে খুশি করার লক্ষ্যে গোটা মুষলিম বাংগালিকে বলির পাঁঠা বানাতে চাই এই সরকার । আজ তা জাতি উপলব্ধি করছে নিশ্চয় । আর যদি উপলব্ধি না করে এর মাসুল গোটা জাতিকে দিতে হবে । তাই আসুন - আজ এক্ষুনি আমরা প্রতিরোধ গোড়ে তুলি দেশও জাতি রক্ষায় ।।

বিষয়: বিবিধ

১৪০৯ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File