শিবিরের ভাইয়েরা , তোমরা এখন কি করবে ?

লিখেছেন লিখেছেন হতভাগা ১৮ ডিসেম্বর, ২০১৩, ০৯:০৪:৫৩ রাত

কাদের মোল্লার শহীদ-ই-পাকিস্তান খেতাব পাওয়া , তার ফাঁসির ব্যাপারে পাকিস্তানের পার্লামেন্টে নিন্দা প্রস্তাব পাশ হওয়া এবং তার প্রতি ইমরান খানের সহানূভুতি - এগুলো সামগ্রীকভাবেই প্রমাণ করে যে I.C.T.ঠিক কাজটিই করেছে ।

ফাঁসির আগে ও অব্যহতি পরে জামায়াত-শিবির যে 'এই কাদের মোল্লা কসাই কাদের নয়'' বলে প্রচার করছিল এবং ব্লগে ব্লগে চিঠির প্রমাণ দেখাচ্ছিল , রনিকে দিয়ে ভেরিফাই করাচ্ছিল এবং তাতে সত্য সত্যই কিছু কিছু মানুষের সিমপ্যাথি পেতে চলেছিল -

পাকিস্তানীদের সাম্প্রতিক আচরণ এখন সব কিছুই পানির মত সহজ করে দিল ।

মাথা মোটা পাকিস্তানীরা , তোরা নিজেরা আবার লেজ বের করেই ফেললি আর বাংলাদেশে তোদের বশংবদদের একেবারে কচু কাটার মত অবস্থায় ফেলে দিলি ।

এমনিতেই জামায়াত বেশ কিছু কচি পোলাপানদেরকে নিয়ে শিবির বানিয়েছিল , যারা ব্রেইন ওয়াশের ফলে জানতেও পারছিল না জামায়াতের আসল রুপ- লেজ বের করার ফলে এখন এইসব কচি পোলাপানরাই পড়েছে সবচেয়ে বেশী বিপদে ।

জামায়াতের জন্য না জেনে না বুঝে এইসব পোলাপান কত রক্ত ঝরিয়েছে , জীবন বিসর্জন দিয়েছে , জামায়াত ইসলামের শাসন প্রতিষ্ঠা করবে বলে তাদের জন্য জান প্রাণ দিয়ে লড়ে গেছে , এমন কি বিজয় দিবস ও স্বাধীনতা যুদ্ধেও নিজেদের বাংলাদেশী প্রমাণের জন্য চেষ্টা চালিয়েছে - এখন সব গুলোই অর্থহীন হয়ে গেছে পাকিস্তানীদের কথায় ।

শাহরিয়ার জাফর ইকবাল গং রা যখন শিবির নিয়ে কটু কথা বলে তখন আমাদের খারাপ লাগতো এই ভেবে যে এরা তো সেই সময়ে জন্মায়ওনি । এরা তো বাংলাদেশেরই সন্তান , এদের কি দোষ ?

এখন শিবিরের প্রতি আর কোন সমবেদনা থাকলো না ।

নেতারা তো ঝুলছেনই । কিন্তু তাদের শিষ্যরা যে পাকিস্তানীদের কথায় এখন একেবারেই নিরীহ অবস্থায় বিনা প্রতিরোধে কচুকাটা হবে তা নিশ্চিত করেই বলা যায় ।

গত কিছুদিন ধরে শিবির যেভাবে প্রতিরোধ গড়ে তোলার চেষ্টা করেছে সাতক্ষীরায় এখন সেটা আর পারবে না । তাদেরকে এই সময়ে যেসব গ্রামবাসী সাহায্য করছিল তারা এখন আর তাদের সাথে থাকবে না ।

আমি ব্লগে বারংবার শিবিরের কচি পোলাপানদের আহবান জানিয়ে যাচ্ছি যে তারা যেন জামায়াত ছেড়ে কায়মনে বাংলাদেশী হয়ে যায় । বাংলাদেশের রাজনীতির মেইনস্ট্রীমে প্রবেশ করে । ব্লগের শিবির মনষ্করা এটাকে পাত্তাই দিতে চাইতো না । তারা উল্টো নিজেদের বাংলাদেশের প্রতি বেশী ডেডিকেটেড দেখাত ।

এখন তারা কি করবে ? তাদের জন্য মায়া হচ্ছে আসলেই কারণ তারা অবুঝ , না বুঝেই জামায়াতের রাজনীতি করেছে যারা আদতেই বাংলাদেশ চায় নি এবং এখনও যে চায় না তা তো প্রমাণ হয়েই যাচ্ছে ।

এখন তাদের প্রতি সিমপ্যাথি বালির বাঁধের মত ভেঙ্গে যাবে । তাদের আইডল তিতুমীরের বাঁশের কেল্লাও ইংরেজদের বোমার আঘাতে হুড়মুড় করে ভেঙ্গে পড়েছিল ।

তাই বলছি , এবার তো প্রমাণ হয়ে গেছে । চলে আসুন । ফিরে আসুন বাংলাদেশের কাছে ।

বিষয়: বিবিধ

২৩০৭ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File