‘মা যেখানে বাঁচাল, ছেলেতো বাঁচাল হবেই’

লিখেছেন লিখেছেন হতভাগা ৩১ জুলাই, ২০১৩, ০৮:২৭:৫২ রাত



বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বাংলাদেশের রাজনীতিতে সজীব ওয়াজেদ জয়ের কোন পরিচয় নেই। তিনি বলেন, তার পরিচয় তিনি প্রধানমন্ত্রী ছেলে ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতি। তাছাড়া তিনি বর্তমান রাজনীতিতে একজন প্রাথমিক ছাত্র।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে গ্রন্থ প্রকাশনা উৎসবে তিনি এই মন্তব্য করেন। প্রকাশনা উৎসবের আয়োজন করে বাংলাদেশ কলম সৈনিক পরিষদ।

গয়েশ্বর বলেন, বাংলাদেশের রাজনীতিতে সজীব ওয়াজেদ জয়কে প্রতিষ্ঠিত করতে সরকার উঠে পড়ে লেগেছে।

প্রধানমন্ত্রীর উদ্দেশ্য বিএনপির এই নেতা বলেন, চেয়ার ছেড়ে দিয়ে নির্বাচন দিন। তারপর জনগণ সিদ্ধান্ত নেবে চেয়ারে বসবে কারা।

জোর করে ক্ষমতায় থাকায় চেষ্টা করলে তার ফল ভালো হবে না বলে তিনি হুঁশিয়ারি উচ্চারণ করেন।

এ সময় তিনি মন্তব্য করে বলেন, প্রধামন্ত্রীর ছেলে আমেরিকার বিলাস-বহুল জীবনযাপন করছে বাংলাদেশের জনগণের টাকায়। আর সকল দুর্নীতি ও মিথ্যা মামলা দেয়া হচ্ছে তারেক রহমানের বিরুদ্ধে।

আওয়ামী লীগ আগামীতে আবার ক্ষমতায় আসছে সজীব ওয়াজেদ জয়ের এমন বক্তব্যের প্রসঙ্গে তিনি বলেন, মা যেখানে বাঁচাল, সেখানে ছেলেতো বাঁচাল হবেই।মিনহাজ আহসান গিলানীর সভাপতিত্বে গ্রন্থ প্রকাশনা উৎসবে আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, জাতীয়তাবাদী মহিলা দলের সাংগঠনিক সম্পাদক ফিরোজা বুলবুল কলি, বইয়ের প্রকাশক একরাম উদ্দিন প্রমুখ।

উৎসঃ নিউজইভেন্ট২৪

বিষয়: বিবিধ

১৩৩৮ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File