সমালোচনাকারী ও উম্মাহ।

লিখেছেন লিখেছেন মাটিরলাঠি ১৪ এপ্রিল, ২০১৩, ০২:৫৪:৩০ রাত

সব যুগে সমালোচনাকারী ও বিরোধীতাকারী থাকে। এ যুগেও অভাব নাই। কি নির্দয় কটূক্তিঃ

"মোল্লার ঠেলা বলে কথা!! আল্লামা শফির এক ঠেলায় ধর্মনিরপেক্ষ আওয়ামী লীগ এক্কেবারে "ইসলামী" আওয়ামী লীগ। প্রথম ইসলামী রাষ্ট্র মদিনার প্রথম সংবিধান "মদিনা সনদ" অনুসারে বাংলাদেশ চালাবে ইসলামী আওয়ামী লীগ।"সুত্রঃ - আমরা এরকম হলুদ উক্তি ও বক্তব্যের তীব্র প্রতিবাদ করছি।

আসলে উম্মাহ গঠনের জন্য থাবা_বাবারা জীবন দিয়েছেন, মানে দ্বিতীয় মুক্তি যুদ্ধের উম্মাহ চেতনা ধারন করে ডিজিটাল-শহীদ হয়েছেন।

শাহরীয়ার কবীর (১৯৭১ এ বিষ মেশানো মুরগী সরবরাহকারী ও সংখ্যালঘু নির্যাতন বিশেষজ্ঞ), ডক্টর মুন্তাসীর মামুন, কম্পিউটার বিশেষজ্ঞ জাফর ইকবাল, মানবতাবাদী ও প্রকৃতিবাদী আসিফ মহিউদ্দীন একেকজন উম্মাহ বিশেষজ্ঞ। আর শাহবাগ গণজাগরণ সৈনিকরা হলেন সব উম্মাহ সৈনিক। এদের লক্ষ্য উম্মাহ গঠন – আর যুদ্ধাপরাধীরা ও হেফাজতীরা এর বিরোধীতা করছিল।

অনেকে আশা প্রকাশ করেন ভবিষ্যতে উম্মাহ সরকারের সরকার প্রধান হতে পারেন দ্বিতীয় মুক্তিযুদ্ধের ঘোষণাকারী এই প্রজন্মের ডক্টর ইমরান এইচ সরকার। (বাক স্বাধীনতা হরণকারী দেশদ্রোহী মাহমুদুর রহমান তার চরিত্র হরণের জন্য তাঁকে রাজাকার বংশ বলে কুৎসা রচনা করেছিলেন – আমরা এর তীব্র নিন্দা করছি।)

বাবু সুরঞ্জিত (ব্লাক ক্যাট) বলেছেন ঊম্মাহ জাতীয়তা বাদের মধ্য দিয়ে দেশে আজ প্রতিষ্ঠিত হল হাসিনা যাকে ধরে তাকে ছাড়ে না।

মাঝখান থেকে হেফাজত দেশটিকে মধ্যযুগে নিয়ে গেল।

মতিয়া চৌধুরী চার কলেমার প্রজেক্ট উদ্বোধন করেছেন। ফরিদ উদ্দীন মাসুদ ইমামতি করছেন জাগরণ মঞ্চের উম্মাহ সৈনিকদের নিয়ে।

ইনু ঈমানের তফসীর দিচ্ছেন। ডান ও বামরা তা মনযোগ দিয়ে অনুশীলন করছেন।

আওয়ামী উলামালীগ বলেছে, আমরা উলামা উম্মাহলীগ গঠন করতে যাচ্ছি।

মহিউদ্দীন খান আলমগীর বলেছেন উম্মাহর বিরুদ্ধে সকল হেফাজতী ষড়যন্ত্র ও যুদ্ধাপরাধী বিচার ঠেকানোর ষড়যন্ত্র রুখে দেওয়া হবে। হানিফ বলেছেন মধ্যযুগীয়দের সাথে কোন আলোচনা হতে পারে না।

হেফাজতীদের আগেই বলা হয়েছিল যে, নৌকা উল্টালে টুপি হয়। হায় তারা বুঝল না। জয় উম্মাহ।

কৃতজ্ঞতাঃ ব্লগার সমীকরণপটাশিয়াম নাইট্রেট।

খবরঃ মদীনা সনদ অনুযায়ী দেশ চলবে

বিষয়: বিবিধ

১৩৩৬ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File