হোয়াইট হাউজ পিটিশনে যোগ দিন, মজলুমের পক্ষে আওয়াজ উঠান

লিখেছেন লিখেছেন এখনই সময় ২৫ ফেব্রুয়ারি, ২০১৩, ০৬:২৭:১৪ সন্ধ্যা

‎হোয়াইট হাউজ পিটিশনে যোগ দিন। যদি ১ লক্ষ স্বাক্ষর পড়ে তাহলে স্বয়ং প্রেসিডেন্ট ওবামা এটা নিয়ে আনুষ্ঠানিক বার্তা দেবেন।

পিটিশনটা খোলা হয়েছে White House-এর অফিশিয়াল পেইজে। এটায় ২৫ হাজার স্বাক্ষর পড়লে কোনো একজন কর্মচারী এটা নিয়ে বক্তব্য দেবেন। যদি ১ লক্ষ স্বাক্ষর পড়ে তাহলে স্বয়ং প্রেসিডেন্ট ওবামা এটা নিয়ে আনুষ্ঠানিক বার্তা দেবেন।

ট্রাইবুনালের অবিচার এবং শাহবাগ থেকে "ফাঁসি ফাঁসি ফাঁসি চাই, ফাঁসি ছাড়া বিচার নাই" এ ধরনের ফ্যাসিস্ট আন্দোলনের প্রতি মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টকে উদ্বেগ জানানোর জন্য ইসলামিক সোসাইটি অফ নর্থ আমেরিকা, ইসলামিক সার্কেল অফ নর্থ আমেরিকার উদ্যোগে এই পিটিশন দায়ের করা হয়েছে।

null https://petitions.whitehouse.gov/petition/express-concern-against-international-war-crime-tribunal-and-mob-justice-bangladesh/6gg04svt#thank-you=p" target="_blank"]Click this link[/url]

সবাই এইখানে গিয়ে "Create an account" এ ক্লিক করে একাউন্ট ক্রিয়েট করে পিটিশনে সাইন করুন। আপনার ইমেইল এড্রেস এবং নাম দিন।

এরপর আপনার ইমেইলের ইনবক্স চেক করুন।দেখবেন Whitehouse.gov থেকে একটি মেসেজ এসেছে। মেসেজটি খুলুন, দেখবেন একটি লিংক দেয়া আছে। লিংকটিতে ক্লিক করুন, পিটিশনটি আবার ওপেন হবে। এবার পিটিশনটির নিচে যান SIGN THIS PETITION এ ক্লিক করুন।

(মোবাইল দিয়েও একইভাবে করা যাবে)

ইভেন্টটি শেয়ার করুন।

বিষয়: বিবিধ

১১৮১ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File