জাতির জন্য একটি ভাল খবর

লিখেছেন লিখেছেন চেতনাবিলাস ০১ এপ্রিল, ২০১৩, ০৬:২৭:৫২ সকাল



চারদিকে যখন হাজারো শঙ্কার অমানিশা ঘিরছে তার মাঝে একটি আশাপ্রদ খবর ছেপেছে আজকের দৈনিক সংগ্রাম। http://www.dailysangram.com/news_details.php?news_id=112809

জানি এখনকার সব চেয়ে গুরুত্বপূর্ণ খবরগুলো প্রকাশ করে দৈনিক আমার দেশ। কিন্তু কেউ কেউ সেটা অনলাইনে পড়তে পারলেও আমি পারছি না। তাই রাত পোহালেই সত্যপন্থি আর দেশপ্রেমিক সংবাদ পত্রের খবর পড়ার জন্য ব্যকূল হয়ে থাকি। যদিও বিকেলের দিকে আমারদেশের প্রিন্ট ভার্সন হাতে আসে তবুও ততক্ষণ তো পথ চেয়ে বসে থাকতে পারিনা। তাই দুধের স্বাদ ঘোলে মেটানোর জন্যই দৈনিক সংগ্রাম কিংবা মানব জমিনের অনলাইন ভার্সন পাঠ করি। দৈনিক আমার দেশের পরে দৈনিক নয়াদিগন্ত ছিল প্রিয় পত্রিকা। কিন্তু সেটা পড়তেও গত দুদিন সমস্যা হচ্ছে। কারণ পত্রিকাটির ডান দিকের বিরাট অংশ জুড়ে তাদের সাব পেজ এমন ভাবে থাকে যে সংবাদের একটা বড় অংশই পড়া যায়না। যাক সে কথা।

দেশে এখন বাকশালী ফ্যাসিবাদের যে তান্ডব চলছে তাতে দেশের অধিকাংশ মানুষ দিশে হারা। জাতির কান্ডারীরা দেশের মানুষকে তেমন একটা আশার আলো যখন দেখাতে পারছে না ঠিক তখনই কবি ও সাংবাদিক জনাব ফরহাদ মাজহারের নেতৃত্বে যে সঙগঠনটি গতকাল আত্ম প্রকাশ করছে আশা করি তা অন্ধ সুশিল দের চোখ খুলে দেবে। সুশীলতার নাম করে যারা চরম ফ্যাসিবাদকেই প্রতিষ্ঠা দিতে চায় তাদের সামনে এক অনবদ্য নজির হয়ে নিজেকে প্রকাশ করতে সক্ষম হয়েছেন এই বুদ্ধিজীবী। সাম্প্রতীক কালে ফ্যাসিবাদের চরম নির্যাতনের শিকার আমার দেশ সম্পাদক জনাব মাহমুদুররহমানের পাশে দাঁড়িয়ে এই বুদ্ধিজীবী প্রমাণ করেছেন তিনি সর্বদাই সত্যের পক্ষে। আশা করি জাতি এই বুদ্ধিজীবীর নেতৃত্বেই বর্তমান অন্ধকার সময় পার হওয়ার আলোকবর্তিকা খুঁজে পাবে।

বিষয়: বিবিধ

১২৫৩ বার পঠিত, ০ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File