ক্ষমতাশালী শাসকের স্বরূপ

লিখেছেন লিখেছেন চেতনাবিলাস ০৯ মার্চ, ২০১৬, ০৭:৩৬:২৪ সন্ধ্যা

গবেষণায় দেখা গেছে যারা বেশী খারাপ কাজ করতে পারে তারাই বেশী সৃজনশীল! সেই হিসেবে আমেরিকা বর্তমান বিশ্বের সব চেয়ে উঁচু মানের সৃজনশীল জাতি। তারা যে প্রক্রিয়ায় আজ বিশ্বটাকে কব্জা করে নিয়েছে সেটাকে নৈতিকতার মানদন্ডে আদর্শ বলা যায়না | তারা প্রকৃতপক্ষে বিশ্ববাসিকে প্রতারিত করে এই অবস্থায় এসেছে। তাদের অপকর্মের জন্যই বিশ্বে এ যাবত দুদুটি বিশ্বযুদ্ধ ও হয়েছে। চাঁদে অবতরণের কল্পকাহিনী . ভিয়েতনাম যুদ্ধের সূচনা কাহিনী কিং টুইন টাওয়ার ধ্বংসের আসল ঘটনা যারা জানে তারা ঠিকই বুঝতে পারে যে আমেরিকা মিথ্যাচারের মাধ্যমেই বিশ্ব শাসন করছে। শুধু আমেরিকা নয়। বিশ্বে ক্ষমতাশালি শাসকদের অধিকাংশই এই মিথ্যাচার দিয়ে জনগণকে দাবিয়ে রাখে। আর বেকুব জনগণ তাদের হাতের গিনিপিগ এ পরিনত হয়।

বিষয়: বিবিধ

৯৪৭ বার পঠিত, ৪ টি মন্তব্য


 

পাঠকের মন্তব্য:

361972
০৯ মার্চ ২০১৬ সন্ধ্যা ০৭:৫৮
আফরা লিখেছেন : যে কোন কাজ ই সৃজনশীল! হোক সেটা খারাপ বা ভাল । ভালরা যদি ভাল কাজ না করে তাহলে খারাপেরা খারাপ কাজ করেই এগিয়ে যাবে ।
১০ মার্চ ২০১৬ সন্ধ্যা ০৭:০৪
300039
গাজী সালাউদ্দিন লিখেছেন : মন্তব্যের জবাবের জন্য হা করে থেকে লাভ নাই, আমার এই ভাইটা কিছুদিন ধরে মন্তব্যর জবা দিতে পারছেন না।

তবে আপনি বাক্কা কথাই বলেছেন।
১০ মার্চ ২০১৬ রাত ০৮:৩০
300052
আফরা লিখেছেন : মন্তব্যের জবাব না পেলে খারাপ লাগে সত্য তবে হা করে আছি আপনাকে কে বল্ল রাত কানা সাকা ভাইয়া ।Rolling on the Floor Rolling on the Floor
362094
১০ মার্চ ২০১৬ সন্ধ্যা ০৭:০৩
গাজী সালাউদ্দিন লিখেছেন : যেখানে যাও, নিজের সেরাটা করে দেখাও।

ভালোরাও ভালো কিছু করার প্রতিযোগিতায় মেতে উঠুক, এই প্রত্যাশা।

মন্তব্য করতে লগইন করুন




Upload Image

Upload File